রামুতে প্রশাসনের অভিযানে বালু ভর্তি ডাম্পার আটক

FB_IMG_1568711573862.jpg

কামাল শিশির,ঈদগড়(১৭ সেপ্টেম্বর) :: রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার নেতৃত্বে  জোয়ারিয়ানালা গুচ্ছ গ্রাম সংলগ্ন মহাসড়কের ব্রিজের নিচে ছরা থেকে অবৈধ ভাবে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট   বালু উত্তোলনের সময় ১৭ সেপ্টেম্বর ভোর ৬ টায় প্রথম দফায় অপারেশন চালিয়ে একটি বালু ভর্তি ডাম্পার আটক করেছে।

অপর একটি ডাম্পার রামু উপজেলা নির্বাহী অফিসারের গাড়িকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।এ ঘটনার ৬ ঘন্টার ব্যবধানে দ্বিতীয় দফা ঘটনাস্থলে ছুটে যান রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার নেতৃত্বে উপজেলা সমাজ সেবা অফিসার আবু মোতালেব সহ উপজেলা প্রশাসন।

এতে পরিকল্পিত ভাবে অবৈধ পন্থায় বালু তোলার মেশিন সহ যন্ত্র পাতি হাতে নাতে ধরা পড়ে।

জব্দ কৃত মেশিন টি জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় দিয়েছেন এবং বালু তোলার সরঞ্জাম গুলো ধ্বংস করা হয়েছে বলে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান।

কিন্তু মুল হোতা রামু উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ সময় ইউএনও রামু  ফেইজবুক আইডি থেকে সরাসরি লাইভ সম্প্রচার করেন খোদ রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

শত শত ফেইজবুক ইউজার  লাইক কমেন্ট করে রামু- কক্সবাজারের সচেতন মহল জনশত্রু দের ঘৃণ পরিবেশ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে জোরালো অপারেশন করায় রামু উপজেলা নির্বাহী অফিসার তথা উপজেলা প্রশাসনের উচ্চ প্রশংসা করেন।

এদিকে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান,রামু উপজেলায় কোন বালু খেকো কিংবা পাহাড় খেকো দের স্থান  হবে না। এ ক্ষেত্রে তিনি রামুবাসীর সহযোগিতা কামনা করেছেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri