ঈদগাঁওতে জয়েন্ট বিজনেস সেন্টারের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

received_510372326429564.jpeg

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও(১৭ সেপ্টেম্বর) :: কক্সবাজার সদরের ঈদগাঁওতে জয়েন্ট বিজনেস সেন্টারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ১৭ সেপ্টেম্বর বিকেলে বাজারে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। বৃহত্তর ঈদগাঁও পাবলিক লাইব্রেরি থেকে শোভাযাত্রাটি বের হয়ে বাজারের প্রধান সড়ক ডিসি রোড অতিক্রম করে বাস স্টেশনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অস্থায়ী কার্যালয়ে সংগঠনটির সভাপতি সাজ্জাদুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এইচ,এম হোছাইন শরীফের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠান ও কেক কাটা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন পোকখালি নিরক্ষরতামুক্ত ও শিক্ষা উন্নয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির ভাষণ দেন ঈদগাঁও নিউজ ডটকম এর প্রকাশক ও চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, ঈদগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মামুন সিরাজুল মজিদ, , সৌদি প্রবাসী নুরুল আবছার, জয়েন্ট বিজনেস সেন্টারের সাংগঠনিক সম্পাদক মোঃ রশিদ ভুট্টো, অর্থ সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক মোঃ সেলিম, সিনিয়র সদস্য উসমান গনি ইলি, মুফিজুর রহমান, মামুনর রশিদ মিশুক, মোঃ জালাল, আব্দুল মালেক, সোহেল তাজ, আনোয়ার, রিদুয়ান, লুৎফুর রহমান, নুরুল আবছার, নুরুল হক, কাউছার, নুরুল ইসলাম, তারেক, মিজান, রুবেল, নুরুল আজীম, মামুন, তৈয়ব, তুর্কিসহ আরো অনেক।

বক্তারা সততা নিষ্ঠা ও বিশ্বস্ততার সাথে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সমিতির সদস্যদের কর্মসংস্থান ও আত্মনির্ভরতা সৃষ্টিতে উপস্থিত সকলের সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

আয় বর্ধন মূলক খাতে বিনিয়োগ করে সমিতির সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে বর্তমান নেতৃত্বকে পরামর্শ দেন।

সাংগঠনিক গঠনতন্ত্র প্রণয়ন এর মাধ্যমে সমিতির চলমান কার্যক্রমকে আরো জোরদার ও শৃঙ্খলা প্রতিষ্ঠার পরামর্শ দেয়া হয়।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri