সংক্ষিপ্ত সফরে কক্সবাজার আসলেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি

hasan-md.jpg

কক্সবাংলা রিপোর্ট(১১ অক্টোবর) :: সংক্ষিপ্ত সফরে কক্সবাজারে এসে পৌঁছেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা এবং সরকারের তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। তিনি শনিবার সকাল ৮ টায় চট্রগ্রাম বিমান বন্দর থেকে রওয়ানা হয়ে সকাল কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান।

এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এমপি সাইমুম সরওয়ার কমল,আশেক উল্লাহ রফিক,কানিজ ফাতেমা আহমেদ,জেলা প্রশাসক মো: কামাল হোসেন,জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড.সিরাজুল মোস্তফা,সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান,কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে নতুন নিয়োগপ্রাপ্ত আইন কর্মকর্তা (পাবলিক প্রসিকিউটর-পিপি) ফরিদুল আলম সহ শীর্ষ ব্যক্তিরা।

তার সফরের ব্যাপারে তথ্যমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোঃ আরিফ নাজমুল হাসানের স্বাক্ষরে প্রেরিত সফরসূচিতে জানা যায়,শনিবার সকাল ১১টায় হিল টপ সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দের সাথে মতবিনিময়।এসময় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নের্তৃবৃন্দের সাথে অনির্ধারিত শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে।

এরপর দুপুর ১২টার পরে রামুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমান ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব/পারলৌকিক শান্তি কামনায় এমপি কমল কর্তৃক আয়োজিত মেজবান ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপ-মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনও উপস্থিত থাকবেন।

মেজবান ও মিলাদ মাহফিলে অংশ গ্রহন শেষে তিনি বিকেল ৩’৫০ মিনিটে বাংলাদেশ বিমানযোগে ঢাকার নিজ বাসভবনের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri