চকরিয়া পৌরশহরের ত্রাস কিশোর গ্যাং লিডার নয়ন গ্রেপ্তার

Chakaria-Picture-17-10-19.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৭ অক্টোবর) :: কক্সবাজারের চকরিয়া পৌরশহরের ত্রাস ও কিশোর গ্যাংলিডার মিনহাজুল হক নয়নকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে থানার এসআই প্রিয়লাল ঘোষ এর নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নয়ন চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নামার চিরিঙ্গা এলাকার মুজিবুল হকের ছেলে।

পুলিশ জানায়, কিশোর গ্যাংলিডার নয়নের নেতৃত্বে পৌর শহরে কয়েকটি গ্রুপ রয়েছে। এসব গ্যাং গ্রুপের সদস্যরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে পৌরশহরে চুরি, ছিনতাই, মারামারি করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে আসছিল। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করায় এলাকার সাধারণ মানুষ স্বস্থির নিঃশ্বাস ফেলে।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার এসআই প্রিয়লাল ঘোষ বলেন, কিশোর গ্যাংলিডার নয়নের নেতৃত্বে একটি দল পৌর শহরের বাসটার্মিনাল এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার জন্য জড়ো হওয়ার গোপন সূত্রে খবর পেয়ে থানার ওসি মো. হাবিবুর রহমানের নির্দেশে তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিশোর গ্যাং দলের অন্যান্য সদস্যরা কৌশলে গা ঢাকা দিলেও নয়নকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ অভিযানে থানার এএসআই পলাশ বড়–য়া ও মো. খায়রুল আলমসহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশ নেয় বলেও জানান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত চকরিয়া পৌর শহরের কিশোর গ্যাং লিডার নয়নের বিরুদ্ধে থানায় ছিনতাই, চুরি, মারমারি ও অস্ত্র আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও ছিল। এসব পরোয়ানা মাথায় নিয়ে সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে নানা অপকর্ম করে আসছিলেন।

সর্বশেষ বুধবার রাতে চকরিয়া পৌরশহরের বাসটার্মিনাল এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার পুলিশ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri