পেকুয়ায় টমটম চালককে চিকিৎসা সহায়তা

pic-pekua-17-10-10.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(১৭ অক্টোবর) :: মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। মানবতার হাত কখনো দুরে থাকতে পারেনা। মানুষের কল্যানে মানুষ বরাবরই এগিয়ে আসে। তেমনি একজন অসহায় টমটম চালকের চিকিৎসা সহায়তা দিতে এগিয়ে আসল বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি।

পেকুয়া উপজেলা শাখার ওই সংগঠনের নেতৃবৃন্দ টমটম চালকের চিকিৎসা খরচ যোগাতে বিভিন্ন পেশাজীবি মানুষের কাছে ছুটেছেন। তাদের সাথে সংহতি প্রকাশ করে যে যার মত করে সহযোগিতার হাত প্রসারিত করেছেন।

বৃহষ্পতিবার বিকেলে পেকুয়া বাজারের বিভিন্ন ব্যবসায়ী, চালক ও শ্রমিকরা টমটম চালকের চিকিৎসা খরচের জন্য অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।

বৃহষ্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় চালকের বড় ভাই জয়নাল আবেদীনের হাতে নগদ ৪হাজার ৮শত টাকা তুলে দেন। তৃনমুল সাংবাদিক কল্যান সোসাইটি পেকুয়া উপজেলা শাখার কার্যালয়ে ওইদিন সন্ধ্যায় বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি পেকুয়া শাখার সভাপতি মো: নাছির উদ্দিন ও সম্পাদক মো: ফোরকান টাকাগুলি তার হাতে তুলে দেন।

এছাড়া ওই সংগঠনের পক্ষ থেকে নগদ ২ হাজার টাকা অনুদান দেন।

অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকেও চিকিৎসা সহায়তার সহযোগিতা করবেন বলে সভাপতি মো: রিয়াজ মোর্শেদ ও সম্পাদক এইচ.এম নজরুল ইসলাম নিশ্চিত করেছেন। তারা সংগঠনের পক্ষ থেকে ৫হাজার টাকা অনুদান দিবেন বলে জানিয়েছেন।

জানা গেছে গত ১৪ অক্টোবর রাতে যাত্রীবেশে ছিনতাইকারী টমটম চালক জমির উদ্দিনকে ধারালো ছোরা দিয়ে জবাই করে টমটম গাড়ি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। জমির উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। জমির বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ অভিযান চালিয়ে ১৬ অক্টোবর দুপুরে চকরিয়া পৌর বাস টার্মিনাল পাড়া গ্রামের একটি সড়ক থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অনুদানের টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন অটোবাইক সংগঠন পেকুয়া শাখার সহ-সভাপতি আবুল কাসেম, কার্যকরী সভাপতি ফরহাদুজ্জামান চৌং, যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম শাহেদ, আমিরুল খোরশেদ চৌং, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, প্রচার সম্পাদক মামুনুর রশিদ নুরী, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, ক্রীড়া সম্পাদক বাদশাহ মিয়া, অর্থ সম্পাদক মনছুর আলম, কার্যকরী সদস্য আসাদুজ্জামান চৌং, নুরুল ইসলাম, মুফিজুর রহমান, মনু মিকার।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri