শেখ রাসেলের জন্মদিন উদ্যাপন করলো কক্সবাজার জেলা যুবলীগ

jl18.jpg

সংবাদ বিজ্ঞপ্তি (১৮ অক্টোবর) :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখা বিভিন্ন কর্মসূচি পালন করেছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কাটা পরবর্তী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন- পঁচাত্তরের কালো রাতে শেখ রাসেলকে হত্যার মধ্য দিয়ে ঘাতক খুনিচক্র শিশু হত্যার যে বর্বর কালো ইতিহাস রচনা করেছে। তা বিশ্ব ইতিহাসে বিরল। বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা সেই হত্যাকান্ডের বিচার করে দেশ ও জাতিকে কলঙ্গ মুক্ত করেছেন।

পাশাপাশি আগামির অদম্য বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব প্রতিষ্ঠায় জাতীয় শিশু নীতিমালা প্রণয়ন করে শিশু অধিকার বাস্তবায়ন ও সুরক্ষা নিশ্চিত করেছেন। প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে স্কুল পার্লামেন্ট চালু করে নির্বাচন প্রক্রিয়া, গণতন্ত্র চর্চা ও নেতৃত্ব অনুশীলনের সূচনা করেন।

সর্বোপরি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় শিশু সুরক্ষায় শিশু শ্রম ও নির্যাতন বন্ধ করে একটি সুশিক্ষিত জাতি গঠনে যুব সমাজকে অগ্রণী ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

আয়োজনে উপস্থিত ছিলেন, সাবেক জেলা যুবলীগ নেতা জাহেদ ইফতেখার, সুলতান মাহামুদ, ফরিদুল আলম, পৌর যুবলীগের আহবায়ক শোয়েব ইফতেকার, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- কুতুব উদ্দিন, আলী আহমদ, মির্জা ওবাইদ রুমেল, এড. নুরুল ইসলাম সায়েম, আনোয়ার করিম, দুলাল দাশ, আমির হোসেন, রূপন চৌধুরী, কামরুল হোসাইন, নবী হোসেন, এড. সরওয়ার, মোস্তাফা আনোয়ার পাশা, মান্না দে, মুমিনুল হক, মুহাম্মদ ফারুক, এড. শামসুল আলম, রিগ্যান আরাফাত, রউফ নেওয়াজ ভুট্টো, নাছির সিকদার, ডা. রিপন চৌধুরী, শাহেদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, রেজা আল নাহিয়ান, জমির হোসেন, আবুল কাসেম, মিজানুর রহমান হিমেল, আরিফ উল্লাহ খান, ফরিদ, এড. ফয়সাল, বাদশা, আতা উল্লাহ, মোস্তাক, এরশাদ, আরমান, এহসানুল হক, শুক্কুর, কিবরিয়া, মোঃ হারুন, মোঃ আজাদ, নুর মোহাম্মদ, হেলাল, জহির, আব্দুল্লাহ প্রমুখ-সহ অসংখ্য নেতাকর্মী জন্মদিনের আয়োজনে অংশ নেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri