ইউরোপিয়ান ক্লাব ফুটবলের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে জায়ান্টরা

football-euro-league.jpg

কক্সবাংলা ডটকম(১৯ অক্টোবর) :: ইউরোপিয়ান ক্লাব ফুটবলের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মাঠে নামছে বেশ কয়েকটি জায়ান্ট দল। প্রিমিয়ার লিগে লিভারপুলের চেয়ে বেশ পিছিয়ে থাকা চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি মাঠে নামছে আজ। অ্যাওয়ে ম্যাচে তাদের প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস। নড়বড়ে শুরুর পর ঘুরে দাঁড়ানো চেলসি নিজেদের মাঠে খেলবে নিউক্যাসলের বিপক্ষে। দারুণ নৈপুণ্য দেখিয়ে তিন নম্বর স্থান দখল করে রাখা লেস্টার সিটি খেলবে বার্নলের বিপক্ষে। আর নিজেদের মাঠে বিপর্যস্ত টটেনহাম মুখোমুখি হবে ওয়াটফোর্ডের।

ম্যানসিটির জন্য চলতি মৌসুমটা যেন আকাশ থেকে মাটিতে নামার মতো। গত দুই মৌসুমে অপ্রতিরোধ্য গতিতে ছুটেছে তারা। একের পর এক লড়াই জিতে পরপর দুবার শিরোপা ঘরে তুলেছে তারা। কিন্তু এবারের পরিস্থিতি বেশ বদলে গেছে। দ্বিতীয় স্থানে থাকলেও সিটি এরই মধ্যে লিভারপুলের চেয়ে পিছিয়ে পড়েছে ৮ পয়েন্টে। আজ ইতিহাদে নিজেদের চেনা ভুবনে সিটির প্রতিপক্ষ ক্রিস্টাল। আট ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ক্রিস্টাল ছয় নম্বরে। ক্রিস্টালের বিপক্ষে হোঁচট খেলে আরো পিছিয়ে পড়তে হবে সিটিকে। স্ট্যামফোর্ড ব্রিজে ফ্র্যাংক ল্যাম্পার্ডের চেলসি আতিথ্য দেবে নিউক্যাসলকে। টেবিলের নয় নম্বরে থাকা টটেনহামের জন্য ওয়াটফোর্ড ম্যাচটিও কঠিন হতে পারে।

এদিকে লা লিগায় ২৬ অক্টোবরের এল ক্ল্যাসিকো পিছিয়ে গেলেও আজ রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দুই দলই মাঠে নামছে ভিন্ন ভিন্ন ম্যাচে। দুই দলই খেলবে অ্যাওয়েতে। এবারের মাঠে খেলতে যাবে লিগ টেবিলের দুই নম্বরে থাকা বার্সা ও শীর্ষে থাকা রিয়ালের প্রতিপক্ষ মায়োর্কা। লা লিগায় শীর্ষে থাকা রিয়াল আজ খেলবে মায়োর্কার বিপক্ষে। পয়েন্ট টেবিলে নিচে থাকা এ দলটির বিপক্ষে তাদের মাঠে খেলবে ‘লস ব্লাঙ্কোস’রা। রিয়ালের লক্ষ্য ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলতে থাকা বার্সার সঙ্গে পয়েন্ট ব্যবধান আরো বাড়িয়ে নেয়া। তবে রিয়ালের সঙ্গে লড়াই জারি রাখার লক্ষ্য নিয়ে এবারের মাঠে খেলতে যাবে বার্সা। দুই পয়েন্টে পিছিয়ে ১৬ পয়েন্ট নিয়ে কাতালান জায়ান্টরা আছে দ্বিতীয় অবস্থানে। নিজেদের ম্যাচ জিতে রিয়ালের সঙ্গে লড়াইটা নিশ্চয়ই আরো জমিয়ে তুলতে চাইবে আর্নেস্তো ভালভার্দের দল।

ইতালিয়ান সিরি-এ’তে ঘরের মাঠে জুভেন্টাস আতিথ্য দেবে বোলোগনাকে। এছাড়া জার্মান বুন্দেসলিগায় আগসবার্গের বিপক্ষে খেলবে বায়ার্ন মিউনিখ। বিবিসি ও মার্কা

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri