উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ ৩ মহিলা আটক

Screenshot_2019-10-20-Media-Report-20-10-19-2470-pcs-YABA-Recovery-3xArrest-chanchalcox-gmail-com-Gmail.png

কক্সবাংলা রিপোর্ট(২০ অক্টোবর) :: কক্সবাজারস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) উখিয়া উপজেলার পালংখালীতে অভিযান চালিয়ে প্রায় আড়াই হাজার পিচ ইয়াবা তিন মহিলাকে আটক করেছে।

র‌্যাব-১৫ এক মেইল বাতায় জানায়, গোপন সংবাদের তারা জানতে পারে যে,২০ অক্টোবর রবিবার কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়ার পালংখালী গয়ালমারা বায়তুল মাওয়া জামে মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ২০ অক্টোবর রবিবার সকাল পৌনে ১০ টায় র‌্যাব-১৫ এর একটি দল আভিযান চালিয়ে কক্সবাজার সদরের লম্বাঘোনার পিতা- মৃত আব্দুল আজিজের কন্যা ও স্বামী- আব্দুল মাজেদের স্ত্রী ছমিরা (২৮) ও পিতা- মৃত মীর আহমেদ এর কন্যা ও স্বামী-মৃত ফরিদ আহমেদের স্ত্রী রশিদা বেগম (৪০) এবং পেকুয়ার মগনামার পিতা- আব্দুর রশিদের কন্যা ও স্বামী- মোহাম্মদ ইসলামের স্ত্রী রোকেয়া বেগমকে (৪৭) গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে সর্বমোট ২ হাজার ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১২ লক্ষ ৩৫ হাজার টাকা।

র‌্যাব-১৫ আরও জানায়,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri