নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পর্যটন কেন্দ্র পরিদর্শন পর্যটন প্রতিমন্ত্রীর

Naikhongchari-Pic-20.10.2019.jpg

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(২০ অক্টোবর) :: পযটন শিল্পের বিকাশ ঘটার লক্ষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বিভিন্ন পর্যটন কেন্দ্র পরিদর্শন করেছেন পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।

২০ অক্টোবর রবিবার সকালে পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেন প্রতিমন্ত্রী এবং পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন তিনি। এসময় তিনি নাইক্ষ্যংছড়ি সদরের উপবন লেক, সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মুহিবুল হক, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন চেয়ারম্যান রাম কৃঞ্চ দাশ, অতিরিক্তি পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি সহ বান্দরবান জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ।

পরিদর্শনকালীন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী পাহাড়ী প্রাকৃতিক সৌন্দর্য্য দেখে অভিভূত হন এবং পর্যটন শিল্পের অপার সম্ভাবনার কথা স্বীকার করে নাইক্ষ্যংছড়িতে পর্যটন শিল্পের আরো বিকাশ ঘটানোর কথা জানান।

প্রসঙ্গত, বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি জারুলিয়াছড়ি এলাকায় পর্যটন কমপ্লেক্স নির্মাণে অর্থ বরাদ্দ চেয়ে গত ৩০ জুলাই বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ে লিখিত আবেদন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

ওই আবেদনের পর সরজমিনে সম্ভাব্যতা যাচাই করেছেন সরকারের পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী সহ প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri