কক্সবাজারে ঘুরতে আসা পর্যটকদের জন্য ভাড়ায় মিলবে ইয়ামাহার স্কুটার

yamaha-coxbangla.jpg

কক্সবাংলা রিপোর্ট(২১ অক্টোবর) :: পর্যটন শহর কক্সবাজারে এখন থেকে ভাড়ায় পাওয়া যাবে ইয়ামাহা স্কুটার। বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার এসিআই মটরসের উদ্যোগে এ সার্ভিস উদ্বোধন করা হয়েছে। একই সাথে উদ্বোধন করা হয়েছে ইয়ামাহা রাইডারস ক্লাব ট্যুরিস্ট টাচ পয়েন্টেরও।

প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কক্সবাজারে ইয়ামাহা বাইক রেন্টাল সার্ভিস চালু করা হয়েছে। যার মাধ্যমে কক্সবাজারে ঘুরতে আসা পর্যটকরা প্রতিঘণ্টা হিসেবে ভাড়া পরিশোধ করে ইয়ামাহার স্ট্রিট র‌্যালি মডেলের স্কুটার চালাতে পারবেন। বাংলা ট্যুরস নামক একটি ট্যুরিস্ট এজেন্সি এই বাইক রেন্টাল সার্ভিসের তত্ত্বাবধানে থাকবে।

আর ইয়ামাহা রাইডারস ক্লাব ট্যুরিস্ট টাচ পয়েন্টের মাধ্যমে ইয়ামাহা বাইক ব্যবহারকারীরা কক্সবাজারের বিভিন্ন হোটেল ও ট্যুর প্যাকেজে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। এটিরও তত্ত্বাবধানে থাকছে বাংলা ট্যুরস।

উদ্বোধনী দিনে ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্যরা কক্সবাজার সমদ্র্র সৈকতে বিচ ক্লিনিং কার্যক্রমে অংশগ্রহণ করে। এখানে তারা এসিআই মটরস কর্তৃক সরবারাহকৃত অত্যাধুনিক বিচ ক্লিনিং মেশিনের সাহায্যে বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস, জেনারেল ম্যানেজার জাকির হোসেন, ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্যরা ও এসিআই মটরসের এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের অন্যতম শীর্ষ শিল্পগ্রুপ এসিআইয়ের সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে।

বর্তমানে সারাদেশে প্রতিষ্ঠানটির ৫৫টিরও বেশি ইয়ামাহা ৩ এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri