বলিউডে জুটি বাঁধতে চলেছেন হৃতিক রোশন ও আনুশকা শর্মা

ar.jpg

কক্সবাংলা ডটকম(২১ অক্টোবর) :: বলিউডে বেশ কয়েক বছর ধরেই রিমেকে মন দিয়েছেন পরিচালকরা। এবার সে তালিকায় উঠে এল অমিতাভ বচ্চনের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি সাত্তে পে সাত্তা। জনপ্রিয় এ হিন্দি ছবির রিমেক সেভেন-এ প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন হৃতিক রোশন ও আনুশকা শর্মা। ১৯৮২ সালে মুক্তি পাওয়া সুপারহিট এ ছবির রিমেক সেভেন পরিচালনা করবেন ফারাহ খান এবং প্রযোজনা করবেন রোহিত শেট্টি।

সর্বশেষ জিরো চলচ্চিত্রের ভরাডুবির পর প্রথম ছবি সেভেন-এ চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা শর্মা। আশির দশকের জনপ্রিয় এ ছবির অমিতাভ বচ্চনের চরিত্রে হূতিক রোশন এবং হেমা মালিনীর চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে। বহুল প্রত্যাশিত এ প্রকল্পে একসঙ্গে কাজ করবেন নির্মাতা ফারাহ খান ও রোহিত শেট্টি। সম্প্রতি ফারাহ খান আইএএনএসকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, রোহিত ছবিটির প্রযোজনা করছে এবং আমি পরিচালনা করছি। আমরা একত্র না হয়ে এবং আনুষ্ঠানিক ঘোষণা না দেয়া পর্যন্ত সবকিছুই জল্পনা। আশা করছি, দিওয়ালিতে আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমি রোহিতের অপেক্ষায় আছি, কারণ তিনি তার শৌর্যবংশী  ছবির শেষ কয়েকদিনের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

সাত্তে পে সাত্তা ছবিটি পরিচালনা করেছিলেন রাজ সিপ্পি। অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর পাশাপাশি এতে অভিনয় করেছিলেন আমজাদ খান, রণজিতা কৌর, সচিন, শক্তি কাপুর, পেন্টাল, সুধির, ইন্দ্রজিৎ, সারিকা, কানওয়ালজিৎ সিং, প্রেমা নারায়ণ, ম্যাক মোহন ও কল্পনা আইয়ার। ছবিটিতে সাতজন অনাথ ভাইয়ের গল্প বলা হয়েছে, যাদের মধ্যে একজন নার্সের প্রেমে পড়ার আগ পর্যন্ত তারা বিশৃঙ্খল জীবনযাপন করে। প্রায় বনমানুষদের মানুষ করার দায়িত্ব পড়ে সেই নার্সের ওপর। এরই মধ্যে ওই সাত ভাই জড়িয়ে পড়ে ভিলেনের ষড়যন্ত্রে, গল্প টুইস্ট হয়ে ঢুকে পড়ে নায়কের ডাবল রোল! পরে পরিবারের সবার বুদ্ধিবলে সমস্যার সমাধান হয়, সঙ্গে বাকি ছয় ভাইয়ের জীবনেও বেজে ওঠে প্রেমের সেতার। তবে নতুন ছবিতে অন্যান্য চরিত্রে কোন কোন অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে, তা এখনো জানা যায়নি।

এর আগে অমিতাভের চরিত্রে হূতিকের প্রথম কাজ অগ্নিপথ ছবিতে। এ ছবির ক্ষেত্রেও ফারাহর প্রথম পছন্দ ছিলেন হৃতিক। তবে শোনা গিয়েছিল এ তালিকায় নাম উঠে এসেছিল শাহরুখ খান ও অক্ষয় কুমারেরও। তবে ৪০ বছরের সেই সময়ের অমিতাভের চেহারার সঙ্গে এখনকার ৪০ বছরের হৃতিকের চেহারা ভালো মানাবে বলেই পরিচালকের এ সিদ্ধান্ত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri