উখিয়ার থাইংখালী বাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

Screenshot_2019-10-22-Media-Report-21-10-19-4950-pcs-YABA-Recovery-02xArrest-chanchalcox-gmail-com-Gmail.png

কক্সবাংলা রিপোর্ট(২১ অক্টোবর) :: কক্সবাজারস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)উখিয়া থানাধীন থাইংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার ৯৫০ পিস ইয়াবা সহ ২ জনকে আটক করেছে।

র‌্যাব-১৫ এক মেইল বাতায় জানায়,গোপন সংবাদের তারা জানতে পারে যে,২১ অক্টোবর সোমবার কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়া থানাধীন থাইংখালী বাজারের উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ২১ অক্টোবর সন্ধ্যা সোয়া ৫ টায় র‌্যাব-১৫’র একটি দল আভিযান চালিয়ে জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিক উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প নং-সি-২৯, ব্লক-জি-৪ এর মৃতঃ আবু সৈয়দের পুত্র সৈয়দ আহমেদ (২১) এবং থাইংখালী, রোহিঙ্গা ক্যাম্প নং-১৩, ব্লক-২০ এর হাফেজ নজিমুল্লাহর পুত্র মোঃ সেলিম (২০)কে গ্রেফতার করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৪ হাজার ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২৪ লক্ষ ৭৫ হাজার টাকা।

র‌্যাব-১৫ আরও জানায়,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri