কক্সবাজার ডিবি পুলিশের অভিযানে অপহৃত তরুণী উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

db21.jpeg

বিশেষ প্রতিবেদক(২১ অক্টোবর) ::কক্সবাজার সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী পপি পালকে ৮ দিনপর উদ্ধার করা হয়েছে।১৪ অক্টোবর সোমবার কক্সবাজার ডিবি পুলিশের অভিযানে সন্ধ্যা সাড়ে ৬টায় চকরিয়ার মালুমঘাট থেকে অপহৃত তরুণী পপিকে উদ্ধার করা হয়।

পরিবার সূত্রে জানা যায়,গত ১৪ অক্টোবর দিনে দুপুরে কক্সবাজার সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী বিকাল ৩ ঘটিকায় অপহৃত হয়।

অপহৃত ছাত্রীর পিতা সোনারাম পাল জানান,তার মেয়ে প্রতিদিনকার ন্যায় শহরের বার্মিজ মার্কেট স্কুল এলাকা থেকে প্রাইভেট পড়ে বিকাল ৩ ঘটিকায় মধ্যম কুতুবদিয়া পাড়া নিজ বাড়িতে যাওয়ার পথে কয়েকজন দুর্বৃত্ত সিএনজি যোগে পপি পালকে মুখ চেপে ধরে গাড়িতে তুলে নিয়ে যায়।

এ ঘটনার সময় তার কয়েকজন আত্মীয় দেখতে পেলে সিএনজি গাড়িটি কে ধাওয়া করে আটকাতে বিফল হয়।এর পরপরই কক্সবাজার মডেল থানায় অপহৃত পপি পালের পিতা সোনারাম পাল অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার মোঃ রাইয়ান (২৫) দীর্ঘদিন যাবৎ তার কলেজ পড়ুয়া মেয়ে কে উত্ত্যক্ত করতো। নানা প্রকার কু প্রস্তাব দিতো।

অবশেষে মেয়েটিকে স্থানীয় শুক্কুরের পুত্র মোঃরায়হান এর নেতৃত্বে ৩/৪ জন দুর্বৃত্ত ফ্লিমি কায়দায় অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারী চক্র প্রভাবশালী হওয়ায় পপি পাল কে উদ্ধারে প্রশাসনের বেগ পেতে হয়।

অবশেষে ২১ অক্টোবর জেলা ডিবি পুলিশের ওসি মানস বড়ুুয়ার নেতৃত্বে সফল অভিযানে উদ্ধার হয় তরুণী পপি পাল। বর্তমানে আসামী মোঃ রায়হান এবং অপহৃত তরুণী পপি পালকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri