পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অতঃপর বিয়ে

bea.jpg

মো: ফারুক,পেকুয়া(২২ অক্টোবর) :: কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়ায় প্রেমিক ছাত্রদল নেতার বাড়িতে গিয়ে দীর্ঘ ৪৮ ঘন্টা ধরে অনশন করছেন এক প্রেমিকা।

চকরিয়া কলেজের বিএ পড়ুয়া ছাত্রী টইটং ইউনিয়নের ভেলুয়ার পাড়া এলাকার আমিন শরীফের মেয়ে জুলেখা বেগম তার দীর্ঘদিনের প্রেমিক উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা এলাকার নবী হোসেনের ছেলে চট্টগ্রাম সিটি কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে মাস্টার্স পরীক্ষার্থী মুহাম্মদ কাইয়ুম অন্য এক মেয়ের সাথে বিয়ের পিড়িতে বসছেন এমন সংবাদের ভিত্তিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে। অবশেষে প্রেমিকও ৬ লাখ টাকা কাবিনে বিয়ে করেছেন প্রেমিকাকে।

মঙ্গলবার (২২ অক্টোবর) পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ সুতাচুরা এলাকার নবী হোসেনের বাড়িতে বিয়ের কাজটি সম্পন্ন হয়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান বলেন, গত ২০ অক্টোবর বিকেল ৪টার দিকে এক নারী হঠাৎ ওই এলাকার নবী হোসেনের বাড়িতে উপস্থিত হয়ে অবস্থান নেয়। এসময় ওই নারী স্থানীয় এলাকাবাসী ও পরিবারের লোকজনকে জানান, প্রবাসী নবী হোসেনের পুত্র মোহাম্মদ কাইয়ুম প্রকাশ হেফাজের (২৫) সাথে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। তাকে বিয়ের আশ্বাস দিলেও কাইয়ুম অন্যত্র বিয়ের কাজ সম্পন্ন হচ্ছে শুনে তিনি নিজেই চলে আসেন প্রেমিকের বাড়িতে। মঙ্গলবার দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

এ বিষয়ে প্রেমিক উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কাইয়ূম বলেন, ‘জুলেখা বেগমের (২০) সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে দীর্ঘ ৩ বছর আগে। তাকেও আমি মন থেকে ভালবাসি কিন্তু তার মনে সন্দেহ তৈরি হওয়ায় আমাকে না জানিয়ে সে নিজ থেকেই আমার বাড়িতে চলে আসে। তখন আমি মাস্টার্স পরীক্ষা দেয়ার জন্য চট্টগ্রামে ছিলাম’। পরিবারের লোকজন কথা বলে বিয়েটি সম্পন্ন হয়।

প্রেমিকার পিতার বাড়ি টইটং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এমইউপি আবুল কাশেম বলেন, ‘আমিন শরীফের মেয়ে জুলেখা বেগম পেকুয়ার উজানটিয়া ইউনিয়নে তার প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার বিষয়টি ওই এলাকার এমইউপি হাবিবুর রহমান আমাকে জানানোর পর উভয়পক্ষ কথা বলে একটি সমাধান করেছি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri