চকরিয়ায় স্বামীর কোদলের আঘাতে স্ত্রী নিহত

dead-nihata.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২৩ অক্টোবর) :: কক্সবাজারের চকরিয়ায় পারিবারিক বিরোধের জেরে স্বামীর কোদালের কুপে গুরুতর আহত স্ত্রী নয়ন মণি (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এঘটনায় স্বামী জালাল উদ্দিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৬ নাম্বার ওয়ার্ডের পরিষদ পাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। বুধকার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত গৃহবধু নয়ন মনি ওই এলাকার জালাল উদ্দিনের স্ত্রী।

আটক জালাল উদ্দিন একই উপজেলার সাহারবিল ইউনিয়নের পরিষদ পাড়া এলাকার খুইল্যা মিয়া’র ছেলে। নিহত গৃহবধুর সংসারে এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০বছর পূর্বে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন পরিষদ পাড়া এলাকার খুইল্যা মিয়া’র ছেলে জালাল উদ্দিনের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয় একই এলাকার নয়ন মনির সাথে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখের কাটছিলো।

নয়ন মনির সংসারে ৯ বছরের এক ছেলে ও ৩ বছরের এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের সংসারে কোন দিন ঝগড়া বিবাদও হয়নি।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে জালাল উদ্দিন ও তার স্ত্রী নয়ন মনির সাথে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে স্ত্রী নয়ন মনিকে শারিরীক নির্যাতন করে কোদাল দিয়ে তার মাথায় স্বজোরে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয় লোকজন আহত স্ত্রী নয়ন মনিকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক স্ত্রী নয়নের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আহত নয়ন মনি চমেক হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, ঘটনার দিন রাতে নিহতের চাচা মোহাম্মদ হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী জালাল উদ্দিনকে আটক করেছে।

তিনি আরও বলেন, নিহত গৃহবধূ নয়ন মনি’র স্বামী জালাল উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri