স্মার্টফোন দুনিয়ায় ঝড় তুলতে আসছে ৫টি ক্যামেরা ও ১০৮ মেগাপিক্সেলের Mi Note-10

mi_note_10-coxbangla.jpg

কক্সবাংলা ডটকম(২৯ অক্টোবর) :: শাওমির আগামী স্মার্টফোন Mi Note 10 এ থাকবে পাঁচটি ক্যামেরা। যার মধ্যে একটিতে থাকবে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। শাওমির তরফ থেকে জানান হয়েছে, প্রথম ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা আনছে তারা। যা মোবাইল জগতে সারা ফেলে দেবে বলে মনে করছে ওয়াকিবহল মহল।

ভারতে Mi Note 10-এর ঘোষণার একদিন আগেই শাওমি চিনে Mi CC9 Pro ফোনের টিজার প্রকাশ করেছে।টিজারে কোম্পানি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরায় পেন্টা-লেন্স সেটআপে’র কথা উল্লেখ করেছে। সুতরাং, দুই ফোনের একই ফিচার দেখে মনে করা হচ্ছে চিনে যে ফোনের নাম Mi CC9 Pro, সেই ফোনের ভারতীয় নাম Mi Note 10।

শাওমি ভারতে Mi Note 10 কবে লঞ্চ করবে তার তারিখ প্রকাশ করেনি, তবে এটি ৫ নভেম্বর চীনে Mi CC9 Pro নামে বাজারে আনার ঘোষণা করেছে সংস্থা। এরপরই বিশ্বব্যাপী ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোনের লঞ্চের কথা ঘোষণা করতে পারে জনপ্রিয় স্মার্টফোন নির্মাণ কোম্পানি শাওমি।

Mi Note 10 বা Mi CC9 Pro ফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে থাকছে 5x অপটিকাল জুম ক্যাপাবিলিটি। এছাড়া লেন্সে থাকবে Mi MIX Alpha ফিচার। বাকি ক্যামেরায় রয়েছে ১৩, ৮ ও ৩২ মেগাপিক্সেল সেন্সর। পাশাপাশি ফ্রন্ট ক্যামেরায় থাকছে ৩২ মেগাপিক্সেল। স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রেসেসরের সঙ্গে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের কম্বিনেশন রয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri