‘লস ইউ টু লাভ মি’ নতুন গানে সুপারহিট সেলেনা গোমেজ

sel.jpg

কক্সবাংলা ডটকম(৫ নভেম্বর) :: সেলেনা গোমেজ মানেই তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে খবরের শিরোনাম। সারাবছর নিজের কাজের বাইরে ব্যক্তিগত কারণেই আলোচনায় থাকেন বেশি। আর এই ফাঁকে জনপ্রিয় এই পপ তারকার নতুন গান না পাওয়া নিয়ে হতাশ তার ভক্তরা। তবে ভক্তদের সেই হাতাশা এক নিমিষেই দূর করে দিলেন তিনি।

২৩ অক্টোবর মুক্তি পায় তার নতুন একক গান ‘লস ইউ টু লাভ মি’। অনেকদিন পর নতুন গান দিয়ে এখন সুপারহিট তিনি। ‘বিলবোর্ড দ্য হট ১০০’ তালিকায় এক নম্বরে রয়েছে এখন সেলেনার নতুন গানটি। আর এ কারণে বেশ খুশি সেলেনা। তার ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে আনন্দ ভাগাভাগি করে নেন ভক্তদের সঙ্গে।

এ প্রসঙ্গে সেলেনা বলেন, ‘এটি আমার জন্য স্মরণীয় ঘটনা। প্রথমবারের মতো এই তালিকার শীর্ষে আমার গান জায়গা পেয়েছে। এটি অবশ্যই অনেক বড় আনন্দের বিষয়। ভক্তদের অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা। তাদের কারণেই এটি সম্ভব হয়েছে।’

গান থেকে হঠাৎ হারিয়ে যাওয়া প্রসঙ্গে এই মার্কিন সংগীতশিল্পী আরো বলেন, ‘আমি এখনো হারিয়ে যাইনি। এই সত্য আমার ব্যক্তিগত জীবনের অনেক বিষয় নিয়ে আমি যেমন বিরক্ত ছিলাম তেমনি হতাশও ছিলাম। এগুলো জীবনের অংশ। আমি বিশ্বাস করি এই বিষয়গুলোকে পার করে এখন থেকে আমি বেশ ভালোভাবে কাজ করতে পারবো।’

উল্লেখ্য, গানের পাশাপাশি জনপ্রিয় অভিনেত্রী হিসেবেও পরিচিত সেলেনা। এ বছর মুক্তি পায় তার ‘দ্য ডেড ডোন্ট ডাই’ সিনেমাটি। এই সময়ে অপেক্ষায় রয়েছে তার ‘ডুলিটেল’ সিনেমাটি। এটি আগামীবছর মুক্তি পাবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri