হলিউডে পরিচালকের সন্ধানে আলিয়া

alia.jpg

কক্সবাংলা ডটকম(৭ নভেম্বর) :: আলিয়া ভাট এখন জনপ্রিয়তার শীর্ষে। সম্প্রতি তিনি আয়ান মুখার্জীর ব্রহ্মাস্ত্র, সঞ্জয় লীলা বানসালীর গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি, মহেশ ভাটের সাদাকসহ বেশকিছু ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। রাজামৌলির আরআরআর ছবির মধ্য দিয়ে তেলেগু ছবিতে তার যাত্রা হয়। হলিউড হলো তার পরবর্তী স্বপ্ন। বছরের শুরুর দিকে একটি সাক্ষাত্কারে তিনি এ খবর দেন।

ভারতের গণমাধ্যমের তথ্য বলছে, এ অভিনেত্রী এরই মধ্যে লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের একটা অভিজাত এলাকায় একজন জনপ্রিয় আন্তর্জাতিক পরিচালকের সন্ধানে গিয়েছেন। প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন ও ঐশ্বরিয়া রাই বচ্চন তাদের তুলনায় আলিয়া খুব অল্প বয়সে হলিউডে প্রবেশ করতে যাচ্ছেন। সম্প্রতি হুমা কোরেশীকে জ্যাক সিন্ডারের আর্মি অব দ্য ডেড ছবিতে দেখা যাবে। এটা একটা ভৌতিক চলচ্চিত্র।

একটি বিশ্বস্ত সূত্র বলছে, ‘আলিয়ার হলিউডে অভিষেক শিগগিরই ঘটতে চলেছে। তবে এটা এখনো গোপন রয়েছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের রেস্টুরেন্টে তোলা তার কিছু ছবি দেখা গেছে। যদিও ছবিগুলো দেখে মনে হবে আলিয়া তার বন্ধু আকাঙ্ক্ষার সঙ্গে লস অ্যাঞ্জেলেসে ছুটি কাটাচ্ছেন। কিন্তু তিনি সেখানে একজন জনপ্রিয় আন্তর্জাতিক এজেন্টের খোঁজে গেছেন।

ঐশ্বরিয়া রাই ও বিপাশা বসুর সাইমন শিফিল্ড ও প্রিয়াংকার আজুলা আচারিয়ার সঙ্গে যোগাযোগ ছিল। ঐশ্বরিয়া থেকে শুরু করে বিপাশা, প্রিয়াংকা ও দীপিকা সবারই আন্তর্জাতিক এজেন্ট ছিল। যারা সবাই লস অ্যাঞ্জেলেসের। তারকাদের এ রকম একজন এজেন্টের প্রয়োজন হয়। কারণ এই এজেন্টরা তাদের আন্তর্জাতিক চলচ্চিত্র, অডিশন নানা বিষয়ে প্রতিনিয়ত তথ্য দিয়ে থাকে। প্রিয়াংকার মতো আলিয়াও একজন শিল্পী। যদি তিনি একটি অ্যালবাম বের করতে পারেন, তাহলে হলিউডে তার প্রবেশের পথ অনেকটা সহজ হবে।’

সূত্রমতে, সঞ্জয় লীলা বানসালীর গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি প্রদর্শনীর প্রায় এক সপ্তাহ আগে আলিয়ার হাতে বেশ সময় ছিল। এ সময়ের মধ্যে তিনি ম্যাট্রিক্সের বিবেক কামাথের সঙ্গে আন্তর্জাতিক এজেন্ট খুঁজতে হলিউডে পাড়ি জমান। ম্যাট্রিক্স ভারতে আলিয়ার সব কাজকর্ম দেখে এবং এটা ভারতের একটা প্রধান জনপ্রিয় ব্যবস্থাপনা প্রতিষ্ঠান। বিশেষ করে বিবেক আলিয়ার হয়ে লস অ্যাঞ্জেলেসে মধ্যস্থতার কাজটি করছেন।

হলিউডে আলিয়ার অভিষেক নিয়ে সূত্রটি আরো বেশকিছু তথ্য দেয়, প্রিয়াংকা ও দীপিকার মতো আলিয়াও হলিউড ও বলিউড দুদিকেই সমান তালে চলার চেষ্টা করছেন। বলা হয়, ‘আলিয়া এখন অনেক ছোট এবং হলিউডে আত্মপ্রকাশের এটাই তার সঠিক সময়। ভারতের শিল্পীরা এখন ভিন্নধর্মী সব চরিত্রে অভিনয় করছে। তিনি অত্যন্ত মেধাবী এবং ভারতীয় চলচ্চিত্রে খুব ভালো করছেন। দুই সিনেমাপাড়ায় উন্নতি করবেন সে বিষয়ে আলিয়া আত্মবিশ্বাসী। লস অ্যাঞ্জেলেসে যাওয়ার আগে তিনি সাদাক ২ ছবির শুটিংয়ের সময় নির্ধারণ করে যান। বানসালীর ছবির শুটিংয়ের জন্য নভেম্বরের মাঝামাঝিতে তিনি দেশে ফিরবেন।’

 

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri