বন্ধুর বিয়েতে দীপিকার নাচ (ভিডিও সহ)

dp9.jpg

কক্সবাংলা ডটকম(৯ নভেম্বর) :: বহুদিন পড়ে কাজের বাইরে হইচই করতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। কী উপলক্ষ্যে! না, বন্ধুনি ঊর্বশী কেশওয়ানির (Urvashi Keswani) বিয়েতে গেছিলেন নায়িকা। সেখানেই মেহেন্দি থেকে বিয়ের রাত পর্যন্ত হুল্লোড়ে মেতেছেন তিনি। বাদ যাননি রণভীর সিংও। দু-জনের সাজ, দু-জনের নাচ জমিয়ে দিয়েছে বিয়েবাড়ি।

এমনিতেই সাজুন বা না সাজুন, দীপিকা সুন্দরী। কিন্তু বন্ধুনির বিয়ে বলে কথা! তাই তিনি সেজেছিলেন ভারতের সনাতনী সাজে। আর সেই ছবি সোশ্যালে আসতেই মুগ্ধ অনুরাগীরা বলিপাড়ার খবর, ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কালোর ওপর সোনালি জরির কাজের জমকালো লেহেঙ্গায়। গলায় চোকার। কানে ভারী কানবালি। চোখ ধাঁধানো সেই ছবি দেখে অনেকেই বলছেন, এটা যেন আগামী ছবি দ্রৌপদীর ট্রেলার!

মেহেন্দির ছবি দেখে যেসব ভক্ত মুগ্ধ তাঁরা কী করবেন বিয়ের দিন দীপভীরের নাচ দেখে! সেখানে হাবি রণভীর সিংকে সঙ্গে নিয়ে জমিয়ে নেচেছেন দীপস। আরেকটি ভিডিওতে রণভীর স্টেজে ‘গাল্লি বয়’ ছবির ‘আপনা টাইম আয়েগা’-র সঙ্গে নেচে জমিয়ে দিয়েছেন দীপিকার বন্ধুর বিয়ে।

মি়ঞাঁ-বিবিকে শেষ দেখা গেছে স়্জয় লীলা বনশালির পদ্মাবতে। আগামী দিনে দু-জনেক আবার একসঙ্গে দেখা যাবে কবীর খানের ’83-তে। যেখানে, কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণভীর সিং। রোি দেবের ভূমিকায় দীপিকা পাড়ুকোন।

 

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri