দেশে ফিরলেন কক্সবাজার-১ আসনের এমপি জাফর

Chakaria-Picture-14-11-2019-M.P-Zafar.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৪ নভেম্বর) :: কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ (অনার্স) এমএ মালয়েশিয়া ও সিঙ্গাপুর থেকে ১০দিনের সফর শেষে বৃহস্পতিবার দেশে ফিরেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দেশে ফিরেছেন। এটি ছিল তাঁর পারিবারিক সফর।

এমপি জাফর আলম ব্যক্তিগত সহকারী এড. আমিন চৌধুরী জানান, পারিবারিক সফরে মালয়েশিয়া ও সিঙ্গাপুর সফর দেশে বৃহস্পতিবার দেশে ফিরেছেন এমপি জাফর আলম ও তাঁর পরিবারের সদস্যরা। মালয়েশিয়ায় কক্সবাজারস্থ প্রবাসিরা তাঁর সম্মানে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন।

পরে মালয়েশিয়ার প্রবাসিদের বিভিন্ন সমস্যা নিয়ে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ শহীদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

আমিন চৌধুরী আরও জানান, এসময় মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সঙ্গে কক্সবাজার জেলার প্রবাসীদের পাসপোর্ট বিড়ম্বনা নিয়ে আলোচনা হয়। পরে ১২নভেম্বর মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুর যান। সেখানে প্রধানমন্ত্রীর সামরিক সচিব অসুস্থ মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনকে দেখতে সিঙ্গাপুর যান।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর শারীরিক খোঁজখবর নেন। তাঁর সঙ্গে ছিলেন সহ-ধর্মীনি আলহাজ্ব শাহেদা জাফর, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী ও ছোট মেয়ে তাকিয়া।

উল্লেখ্য, ৫নভেম্বর রাতে মালয়েশিয়া যান। তিনি শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে তাঁর নির্বাচনী এলাকায় চকরিয়া-পেকুয়া পৌঁছাবেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri