কক্সবাজারে ছাত্রলীগের আন্তঃ উপজেলা ফুটবলের উদ্বোধন : সদর ছাত্রলীগের কাছে বড় হার কুতুবদিয়ার

dc15.jpg

এম আর মাহবুব(১৫ নভেম্বর) :: কক্সবাজার জেলা ছাত্রলীগ আয়োজিত আন্তঃ উপজেলা বিজয় একাত্তর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট মাঠে গড়িয়েছে।

১৫ নভেম্বর বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে ছাত্রলীগের শত শত নেতা-কর্মী ও হাজারো ক্রীড়ামোদির উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে দু’সপ্তাহ ব্যাপী এই ফুটবল উৎসবের পর্দা উঠে।

উদ্বোধনী ম্যাচে হট ফেভারিট স্বাগতিক কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ ইউনিট ৪-০ গোলে প্রতিপক্ষ কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের ইউনিটকে হারিয়ে উড়ন্ত সূচনা করেছে। মূলতঃ কুতুবদিয়া পুরো ম্যাচে সমান তালে লড়েও সদর উপজেলার স্কোরিং এ্যাবিলিটি ও অভিজ্ঞ মাসুদ-জাহেদদের কাছে হার মানে।

ম্যাচের প্রথমার্ধেই স্ট্রাইকার হানিফের জোড়া গোলে ২-০ গোলে এগিয়ে যায় স¦াগতিক দল। দ্বিতীয়ার্ধে দু’সহোদর মিডফিল্ডার মাদু ও বদলী আরিফের ঠান্ডা মাথার গোলে সদর ছাত্রলীগ এক খালি গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। ম্যাচের শুরুতে ফাউলের কারণে কুতুবদিয়ার একটি গোল বাতিল করেন রেফারী শফিউল আলম। তবে ম্যাচে সবার দৃষ্টি কেড়েছে সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কায়সারুল আলম মুন্না চৌধুরীর আমব্যার্ড পড়ে মাঠে নেমে বুঝাপড়ার ফুটবলে নিজকে মেলে ধরা।

এদিকে ম্যাচের শুরুতে এক উদ্বোধনী অনুষ্ঠান জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল আফসার বলেছেন-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগের ইতিহাস অনেক ত্যাগ ও গৌরবের ইতিহাস। কক্সবাজার জেলা ছাত্রলীগের এই রকম সৃষ্টিশীল আয়োজন ছাত্র, তরুন ও যুব সমাজকে সত্যিকার ক্রীড়া চর্চার প্রতি আগ্রহী করে তুলবে। এই রকম ভাল আয়োজনের মধ্য দিয়েই আমরা মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলবো। বদলে যাওয়ার এই সময়ে আমরা কক্সবাজার তথা পুরো বাংলাদেশকে বদলে দেবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

বক্তব্য রাখেন-জেলা ছাত্রলীগের সহ-সাধারন সম্পাদক ও টুর্ণামেন্ট কমিটির আহবায়ক মারুফ ইবনে হোসাইন, জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ও টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব শাখাওয়াত হোসেন তূর্য।

পরে অতিথিবৃন্দ দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং লাল-সবুজের এক ডালি বেলুন উড়িয়ে জেলার আট উপজেলা ছাত্রলীগ ইউনিটের এই মেগা ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

শনিবারের খেলাঃ চকরিয়া ছাত্রলীগ বনাম রামু ছাত্রলীগ। বিকেল-৩ টা।

জেলা ছাত্রলীগ আয়োজিত বিজয় ৭১ আন্ত: উপজেলা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-এর উদ্বোধনের খবর।

Posted by Jahed Sarwar Sohel on Friday, November 15, 2019

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri