কক্সবাজারে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে ইমার্জিং এশিয়া কাপে জয় পেল ওমান ও পাকিস্তান

acc-14-.jpg

কক্সবাংলা রিপোর্ট(১৪ নভেম্বর) :: কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার শুরু হয়েছে ইমার্জিং এশিয়া কাপ।উদ্ভোধনী দিনে শ্রীলঙ্কা-ওমান ও পাকিস্তান-আফগানিস্তানের অনুর্ধ-২৩ দলের ম্যাচ অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় ওমান টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।আর শ্রীলঙ্কা সবকটি উইকেট হারিয়ে ২৬৮ রানের ফাইটিং স্কোর করে। কিন্তু ওমান ৪৮.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে সে রান টপকে যায়। ওমান অনুর্ধ ২৩ দল জিতে ৪ উইকেটে। ওমানের পক্ষে সর্বোচ্চ ১৩১ রান করেন যতিন্দর সিং।

একই মাঠে দিনের অপর খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আফগানিস্তান অনুর্ধ-২৩ দল। কিন্তু পাকিস্তানের দুর্দান্ত বোলিংয়ে ৪২.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১৩৮ রান করতে পারে। আর ৩৫.২ ওভারেই মাত্র ২ উইকেট হারিয়ে এ রান টপকে যায় পাকিস্তান। তারা ম্যাচ জিতে ৮ উইকেটে। পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ রোহেইল নাজির করেন ৫৩ রান এবং সৌদ শাকিল করেন ৩০ রান।

এর আগে উদ্ভোধনী অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন জেলা পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (BCB) এর কর্মকর্তাবৃন্দ সহ পাকিস্তান ও আফগানিস্তানের অধিনায়ক ও খেলোয়ারগন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri