পেকুয়ায় স্কুলে শিক্ষা উপকরণ বিলি

pk15.jpg

নাজিম উদ্দিন,পেকুয়া(১৫ নভেম্বর) :: পেকুয়ায় টইটং ইউনিয়নের দক্ষিন সোনাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিলি করল আলোর অভিযাত্রী সংগঠন নামক একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্টান। প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

২০১৯ সালে অনুষ্টিত পিএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে ওই সংগঠন শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন। এর মাধ্যমে স্বেচ্ছাসেবী ওই সংগঠনের আনুষ্টানিক কার্যক্রমের শুভ সুচনা করা হয়েছে।

১৪ নভেম্বর (বৃহস্পতিবার) বিদ্যালয় প্রাঙ্গনে দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মহসিনের সঞ্চালনায় এ অনুষ্টান হয়েছে।

এস,এম,সির সভাপতি ও আলোর অভিযাত্রী আলোর অভিযাত্রী সংগঠনের উপদেষ্টা আজমগীর সিদ্দিকী সভাপতিত্বে অনুষ্টিত উক্ত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা জাহেদুল ইসলাম চৌং।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন আলোর অভিযাত্রী সংগঠনের আহবায়ক ও চট্রগ্রাম শফিক মেডিকোর কর্ণধার নাছির উদ্দীন, সদস্য সচিব মোঃ মঈনুল ইসলাম মুকুল।

এ ছাড়া বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, পিএসসি পরীক্ষার্থী স্কুলের অন্যান্য ছাত্র/ছাত্রীসহ আলোর অভিযাত্রী সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় পরীক্ষার্থীদের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধির জন্য দোয়া করা হয়েছে।

সুত্র জানায়, চলতি বছরের আগস্ট মাসে এ সংগঠনটি প্রতিষ্টিত হয়েছে। এটি একটি (অরাজনৈতিক ও সমাজকল্যাণ মূলক) সংঠনের এটি প্রথম আনুষ্ঠানিক যাত্রা।

সংগঠনের আহবায়ক নাছির উদ্দীন বলেন, মানুষের কল্যাণের জন্য এ সংগঠন আত্মপ্রকাশ পেয়েছে।

মানব কল্যাণ, দারিদ্র বিমোচন ও সমাজ গঠনের জন্য আমরা ভবিষ্যত প্রজন্মদের এগিয়ে যাওয়ার দৃঢ় সংকল্পে ওই সংগঠনটি গঠন করেছি। আর্থসামাজিক উন্নয়ন ও অসহায় পীড়িত মানুষের কল্যাণের জন্য এ সংগঠন প্রতিশ্রুতিবদ্ধ। মানবতার জন্য পৃথিবীর মানুষ একত্রিত হউক সেটি আমরা প্রত্যাশা করি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri