কক্সবাজার-নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারী নিহত

Naikhongchari-BGB-Pic-17.11.2019.jpg

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(১৭ নভেম্বর) :: কক্সবাজার ও নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে বিজিবির গুলিতে ২ রোহিঙ্গা মাদক চোরাকারবারী নিহত হয়েছে।

রবিবার (১৭ নভেম্বর) ভোরে ঘুমধুম সীমান্তের তুমব্রু সূর্যখালী ঘোনা এলাকায় ঘটনাটি ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা একটি শর্টগান ও ২টি তাজা গুলি উদ্ধার করে বিজিবি।

নিহত দুই মাদক চোরাকারবারী হলো- মোহাম্মদ ইয়াসিন (২৮) ও হোসেন আলী (৩১)। উভয়ই কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, তুমব্রু সূর্যখালী সীমান্তে নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যদের একটি দল টহল দেয়ার সময় ১০-১২ জনের একটি দলকে চ্যালেঞ্চ করলে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে ৪০ হাজার ইয়াবা, ১টি শর্ট গান, ২টি গুলি সহ দুইজনের মরদেহ উদ্ধার করে। নিহতদের লাশ কক্সবাজার সরকারি হাসপাতাল মর্গে প্রেরণ হয়েছে। তারা মাদক চোরাকারবারীর সাথে জড়িত।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানিয়েছেন- নিহত দুই ব্যক্তি রোহিঙ্গা নাগরিক। নিহত দুজনই গত ১১ নভেম্বর ঘুমধুমের বাইশফাড়ি সীমান্তে বিজিবি উপর গুলি বর্ষণকারী মামলার ৪ ও ৫নং এজহারভূক্ত আসামি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri