মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া

oishriya.jpg

কক্সবাংলা ডটকম(১৭ নভেম্বর) :: একমাত্র সন্তান আরাধ্যকে নিয়ে ভালো চলছে ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সংসার। এদিকে শোনা যাচ্ছে বচ্চন পরিবারে আসতে চলেছেন নতুন আরেক অতিথি। মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া রায়।

গত কয়েক দিন ধরে বলিউডের অন্দর মহলে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। যদিও বচ্চন পরিবারের পক্ষ থেকে এই গুঞ্জন নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তাহলে এই গুঞ্জন উঠেছে কেন?

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, চার দিন আগে ভাগনির বিয়ে উপলক্ষে মুকেশ আম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। চাঁদের হাট বসেছিল আম্বানীদের বাড়িতে।

শাহরুখ, অনিল কাপুরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বরিয়াও উপস্থিত হয়েছিলেন। অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। অ্যাশের পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি।

সেই অনুষ্ঠানের অ্যাশ-অভির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন জোরালো হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাদের বেশ কয়েকটিতে দেখা গিয়েছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।

এরপরই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তবে কি ‘বেবি বাম্প’ লুকোচ্ছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, ‘ওকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?’

যদিও এই বিষয়ে বচ্চন পরিবারের তরফ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি তবু গুঞ্জন চলছে জোরেশোরেই।

কেউ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আরাধ্য হওয়ার সময়ও তো বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ, এবারেও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি।’

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri