পিঁয়াজ ও চালসহ দ্রব্যমূল্যের বৃদ্ধিতে জনগণের নাভিশ্বাস চলছে : বিএনপির সমাবেশে লুৎফুর রহমান কাজল

IMG-20191118-WA0001.jpg

প্রেস বিজ্ঞপ্তি(১৮ নভেম্বর) :: পিঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজার জেলা বিএনপির উদ্যোগে উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩টায় জেলা বিএনপির কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন, ‘বিএনপি বাংলাদেশের একটি সর্ববৃহৎ দল। এই দলের প্রতি ৯০ শতাংশ মানুষের সমর্থন রয়েছে। এতে ভীত হয়ে বর্তমান সরকার ‘ডে-নাইট’ নির্বাচন করে ক্ষমতায় এসেছে। এই সরকারের প্রতি দেশের মানুষের কোনো সমর্থন নেই। সরকার জনগণকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে ফেলেছে। নিত্যপ্রয়োজনী পণ্য পিঁয়াজের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। এছাড়াও চালের দাম কেজিপ্রতি ৫/৬ বেড়েছে এবং তা দিন দিন বেড়েই চলেছে। এর প্রভাবে সাধারণ জনগণের নাভিশ্বাস চলছে।’

সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, দেশের জনগণকে সঙ্গে নিয়ে এই ফেসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনের জন্য সকল নেতাকর্মীদের আরো সক্রিয় হয়ে সংগঠনকে শক্তিশালী করার আহ্বান জানাচ্ছি।

উক্ত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি ও পৌর বিএনপির আহ্বায়ক রফিকুল হুদা চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইফনুছ, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফয়েজ উল্লাহ, জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদত হোসেন রিপন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, পৌর শ্রমিক দলের সভাপতি এস্তাক আহমদ, জেলা যুবদল নেতা দোলন ধর ও আবছার কামাল, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক, আইন কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবু তাহের মিজবাহ, কক্সবাজার কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবদুল হামিদ, সিটি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান সিকদার।

সমাবেশের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন, জেলা যুবদলের দপ্তর সম্পাদক নূরুল আমিন। সমাবেশে জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri