ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও ফিরলেন স্পেশাল ওয়ান মোরিনহো

Mourinho-appointed-new-Tottenham-manager.jpg

কক্সবাংলা ডটকম(২০ নভেম্বর) :: মাউরিসিও পচেত্তিনোকে বহিষ্কার করার কয়েক ঘণ্টার মধ্যেই টটেনহ্যাম হটস্পার্সের নতুন কোচ হিসেবে দায়িত্ব নিলেন জোসে মোরিনহো। গেল বছর ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে বহিষ্কার হওয়ার পর আর কোনো ক্লাবের দায়িত্ব গ্রহণ করেননি স্পেশাল ওয়ান।

বুধবার (২০ নভেম্বর) অফিসিয়াল বিবৃতির মাধ্যমে স্পার্স জানান দেয় তাদের নতুন কোচ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন জোসে মোরিনহো।

স্পার্সের কোচের দায়িত্ব নেওয়ার পর মোরিনহো বলেন, ‘আমি অনেক খুশি স্পার্সের দায়িত্ব গ্রহণ করতে পেরে। তারা অসাধারণ একটি দল। আর সেই সঙ্গে তাদের একাডেমিতেও বিশ্বমানের অনেক খেলোয়াড় রয়েছে। আর এমন অসাধারণ একটি দলের সঙ্গে কাজ করার জন্য আমি অধীর হয়ে আছি।‘

আগামী ২০২৩ সাল পর্যন্ত টটেনহ্যাম হটস্পার্সের সঙ্গে চূক্তিবদ্ধ হয়েছে মোরিনহো।

স্পার্স প্রেসিডেন্ট ড্যানিয়েল লেভি জানান, ‘মোরিনহো ফুটবল বিশ্বের সব থেকে সফল কোচ। সেই সঙ্গে সব থেকে অভিজ্ঞ এবং কৌশলী একজন কোচ। সে বিভিন্ন ক্লাবের হয়ে অনেক শিরোপা জিতেছে আর আমরা বিশ্বাস করি যে আমাদের ড্রেসিং রুমে সে নতুন উদ্দীপনা আনবে।‘

এর আগে চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে শুরুর কারণে বহিষ্কার করা হয় পাঁচ বছর ধরে স্পার্সের কোচের দায়িত্বে থাকা মাউরিসিও পচেত্তিনো।

চলতি ইপিএলে ১২ ম্যাচ শেষে ১৪তম স্থানে আছে স্পার্স। মৌসুমে মাত্র চার ম্যাচে জয় লাভ করেছে লন্ডনের ক্লাবটি। আর এর দায় বর্তেছে পচেত্তিনোর ওপর।

আর সেই দায় নিয়েই বহিষ্কারের শিকার হয়ে ক্লাব ছাড়তে হয়েছে এই আর্জানাইন সুপার কোচকে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri