উখিয়ায় ইউএনও কাপ ফুটবল টূর্ণামেন্ট শুরু ২৫ নভেম্বর

footbal-uno-cup-ukhiya.jpg

শহিদুল ইসলাম,উখিয়া(২৩ নভেম্বর) :: যুব সমাজকে মাদক মুক্ত রেখে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে কক্সবাজারের উখিয়ায় শুরু হতে যাচ্ছে “ইউএনও কাপ ফুটবল টূর্ণামেন্ট ২০১৯”।

আগামী ২৫ নভেম্বর (সোমবার) উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে টূর্ণামেন্টের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন।

এ প্রসঙ্গে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: নিকারুজ্জামান চৌধুরী বলেছেন, খেলার উপযোগী মাঠ না থাকায় উঠতি বয়সী যুব সমাজ খেলাধুলা থেকে পিছিয়ে পড়ছে। তাই মাঠ সংস্কারের পাশাপাশি উঠতি বয়সীদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে এই আয়োজন।

তিনি বলেন, উখিয়া উপজেলার ৮টি দল এই টূর্ণামেন্টে অংশগ্রহণ করবে।

তবে রোহিঙ্গা ব্যতীত প্রতিটি দল ৩জন করে বাইরের খেলোয়াড় অন্তর্ভুক্ত করতে পারবে। তৎমধ্যে প্রতি খেলায় ২জন বাইরের খেলোয়াড় খেলতে পারবে।

চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে প্রদান করা হবে ২৫ হাজার টাকা। রানার্সআপ দল পাবে ১৫ হাজার টাকা।

অংশগ্রহণকারী প্রতিটি দল পাবে ৫ হাজার টাকা। এছাড়াও অংশগ্রহণকারী দলের সকল খেলোয়াড়দেরকে জার্সি, বুট প্রদান করা হবে বলেও তিনি জানান।

এ ব্যাপারে উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীন বলেন, টুর্নামেন্টের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। যথা সময়ে খেলা শুরু হবে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri