কক্সবাজার শহর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

Jubodol-Picture.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(২৪ নভেম্বর) :: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শহর শাখাকে আরও গতিশীল করার লক্ষ্যে এক কর্মী সভা শহর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাষ্টার জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে আরও উপস্থিত ছিলেন-শহর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াছ, সহ-সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সহ-সাধারণ সম্পাদক রাফায়েত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সজিব আলী, প্রচার সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হেলাল উদ্দিন, যুব নেতা আবদুস শুক্কুর, রাজীব, হেলাল উদ্দিন, মোঃ আলমগীর, কর্মী সভায় সভাপতি বলেন প্রত্যেক ওয়ার্ডকে শক্তিশালী করতে হবে এবং যে সমস্ত ওয়ার্ড কমিটি নিস্ক্রিয় সেগুলো সকলের মতামতের ভিত্তিতে গঠন করা হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ যথাক্রমে-সরওয়ার কামাল, গিয়াস উদ্দিন, মুবিন, রাসেল, আরিফ, শাহাবুদ্দিন, মহিউদ্দিন, জসিম সিকদার, মোঃ ফারুক, ইউসুফ, মোঃ ফারুক, নুরুল আবছার, মিজানুর রহমান, আবদুল মোতালেব, শফিক, জিসান, জসিম উদ্দিন, জনি দে, মোঃ ফরিদ, সাহেদ, শুক্কুর, মোহাম্মদ উল্লাহ, আমিন প্রমুখ। সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-আশেক, শফিক, সাইফুল, সাদেক, নজরুল ইসলাম, কাউসার, সাহেদ, হামিদ উল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজ পতে নেমে আসার উদাত্ত আহবান জানান।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri