বলিউডে ছবি হিট করতে ‘প্রেম গুঞ্জন’

sara-kartik-ananya.jpg

কক্সবাংলা ডটকম(২৫ নভেম্বর) :: বলিউড অলিন্দে এসব আকছার হয়। ছবিকে হিট বানাতে নায়ক-নায়িকার প্রেম প্রেম অভিনয়। নতুন প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান কি সেই পথেই হাঁটছেন?

কারণ সম্প্রতি প্রেম ভাঙ্গা-গড়া নিয়ে বেশ খবরে আসছেন হাল প্রজন্মের এই জনপ্রিয় নায়ক। তবে তার এই প্রেম কতোটা হৃদয়ের আর কতোটা বক্স অফিস ঘেঁষা, ইতিমধ্যে তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

এই তো মাস খানেকের বেশি কিছু হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা আলি খান কার্তিককে নিয়ে রোমান্টিক স্ট্যাটাস দিয়েছিলেন। তারপর থেকে তাদের দুজনকে সব জায়গায় একসঙ্গে দেখা যেতে শুরু করে।

সেই একসঙ্গে চলাফেরার মধ্যে অন্তরঙ্গতাও ছিল। জোর গুঞ্জন ওঠে প্রেম করছেন সারা-কার্তিক। সে সময়টায় এই দুই তারকা ইমতিয়াজ আলীর নতুন ছবির শুটিং করছিলেন।

এরপর তাদের সেই ছবি মুক্তি পায়। আর তার সঙ্গে সমাপ্ত হয় কার্তিক-সারা’র সম্পর্ক।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে কার্তিক আরিয়ার ও অনন্যা পাণ্ডের নতুন একটি ছবি। নতুন ছবির সাথে সাথে নতুন প্রেমও করছেন কার্তিক।

সারাকে ভুলে নতুন ছবির নায়িকা অনন্যার সঙ্গে অন্তরঙ্গতায় জড়িয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের রোমান্সের প্রমাণও মিলছে। মুম্বাইয়ের সর্বত্র অনন্যা-কার্তিক একসঙ্গে।

ওদিকে সিঙ্গেল সারা একা একা নিজের সিঙ্গেল ছবি পোস্ট করে চলেছেন একের পর এক।

ছবি মুক্তিকে সামনে রেখে নায়িকার সঙ্গে কার্তিকের নতুন প্রেম নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে।

আসলেই কি প্রেম, নাকি ছবিতে প্রচারের আলোয় রাখার কৌশল?

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও কিছুই চিরস্থায়ী নয়। বলা হয়ে থাকে প্রেম হয় স্বর্গে আর ভাঙ্গে বলিউডে। তাছাড়া ছবির গায়ে হিটের তকমা লাগাতে কতকিছুই তো করতে হয়, প্রেমই বা বাদ যাবে কেন!

অনন্যা-কার্তিকের এই প্রেমও কি তবে তাদের ছবি মুক্তির মাধ্যমে শেষ হয়ে যাবে!

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri