চ্যাম্পিয়ন্স লিগে পিএসজি-রিয়াল ড্র : জিতেছে ইউভেন্তুস,বায়ার্ন মিউনিখ ও টটেনহাম

rl.jpg

কক্সবাংলা ডটকম(২৭ নভেম্বর) :: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের পিএসজি  ও রিয়াল মাদ্রিদ ২-২ গোলে ড্র করলেও জিতেছে ,ইউভেন্তুস,বায়ার্ন মিউনিখ ও টটেনহাম। তবে ম্যানচেস্টার সিটিও ড্র করে শেষ ষোলোয় উঠেছে।

মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুর ম্যাচটিতে রিয়ালের হয়ে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। পিএসজির হয়ে একটি করে গোল করেছেন এমবাপ্পে ও সারাবিয়া।প্রথম লেগে ঘরের মাঠে বড় জয়ের পর গ্রুপ পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে রিয়ালের মাঠ থেকেও পয়েন্ট নিয়ে ফিরল প্যারিসের ক্লাবটি।

গ্রুপ চ্যাম্পিয়ন ইউভেন্তুস
———————–
পাওলো দিবালার দারুণ গোলে এগিয়ে যাওয়া ইউভেন্তুস পরে আর ব্যবধান বাড়াতে পারেনি। তবে শেষ পর্যন্ত আতলেতিকো মাদ্রিদকে হারিয়ে গ্রুপ সেরা হয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় উঠেছে ইতালির দলটি।

শেষ ষোলোয় খেলা আগেই নিশ্চিত করা ইউভেন্তুস নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ১-০ গোলে জিতে। পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের হয়েছে মাওরিসিও সাররির দল।

গ্রুপ সেরা হয়ে নকআউট পর্বে ম্যানচেস্টার সিটি
———————————–
ঘরের মাঠে শাখতার দোনেৎস্কের বিপক্ষে পয়েন্ট খুইয়ে কাজটা কঠিন করে তুলল ম্যানচেস্টার সিটি। তবে গ্রুপের অন্য ম্যাচে আতালান্তার মাঠে দিনামো জাগরেব হেরে যাওয়ায় গ্রুপ সেরা হয়েই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পৌঁছে গেছে পেপ গুয়ার্দিওলার দল।

‘সি’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার ইতিহাদ স্টেডিয়ামে শাখতারের বিপক্ষে ১-১ ড্র করে সিটি। এ নিয়ে গ্রুপ পর্বে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করল ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri