হ্নীলা সিএনজি পরিবহন শ্রমিক সমিতির নির্বাচনে দিল মোহাম্মদ সভাপতি নুরুল হোছাইন সা: সম্পাদক নির্বাচিত

Teknaf-Pic-B-27-11-19.jpg

হুমায়ূন রশিদ,টেকনাফ(২৭ নভেম্বর) :: টেকনাফের হ্নীলা সিএনজি পরিবহন শ্রমিক বহুমুখী সমবায় সমিতির পরিচালনা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ঘোষিত ফলাফলে দিল মোহাম্মদ সভাপতি, নুরুল হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২৭ নভেম্বর সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত একটানা হ্নীলা সরকারী সুফিয়া প্রাথমিক বিদ্যালয়ে হ্নীলা সিএনজি পরিবহন শ্রমিক বহুমুখী সমবায় সমিতির পরিচালনা পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ চলে।

এই নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার জেলা সমবায় কর্মকর্তা আবুল মকসুদ, সহকারী প্রিসাইডিং অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা শ্যামল। আইন-শৃংখলা রক্ষায় দায়িত্ব পালন করেন নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আইসি মোঃ বাবুলসহ আর্মড পুলিশের সদস্যরা।

এই নির্বাচনে হ্নীলা সিএনজি পরিবহন শ্রমিক বহুমুখী সমবায় সমিতির পরিচালনা পরিষদের ৫শ ৪৪জন ভোটারের মধ্যে ৪শ ৩৩জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট গণনা শেষে প্রিসাইডিং অফিসার কর্তৃক ঘোষিত ফলাফলে দিল মোহাম্মদ (চেয়ার) প্রতীক নিয়ে ৩শ ৪৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়।

তার নিকটতম প্রতিদ্বন্দি আলী জোহার (ছাতা) প্রতীক নিয়ে ৭৩ ভোট পেয়ে ২য় হন। সাধারণ সম্পাদক পদে নুরুল হোছাইন (শাপলা ফুল) প্রতীক নিয়ে ২শ ৮৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি রফিকুল ইসলাম মেহেদী (হরিণ) প্রতীক নিয়ে ১শ ২৬ ভোট পান।

সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় বদি আলম, সাধারণ সদস্য নির্বাচিত হন নুরুল কবির (মাছ) প্রতীক নিয়ে ১শ ৮৪ ভোট, মোহাম্মদ ইউনুছ (আম) প্রতীক নিয়ে ১শ ৮২ ভোট, নুরুল বশর (মোরগ) প্রতীক নিয়ে ১শ ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অপরাপর নির্বাচিত নেতৃবৃন্দ একটি অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে সকল ভোটারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতে সিএনজি শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করে যাওয়ার অঙ্গিকার ব্যর্থ করে সকলের সহায়তা কামনা করেছেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri