পেকুয়া উপজেলার রাজাখালী ও উজানটিয়া ইউনিয়ন যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

jubdol-pekua-coxbangla.jpg
প্রেস বিজ্ঞপ্তি(৩০ নভেম্বর) :: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পেকুয়া উপজেলা শাখার আওতাধীন রাজাখালী ইউনিয়ন ও উজানটিয়া ইউনিয়ন শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) পেকুয়া উপজেলা শাখার আহ্বায়ক কামরান জাদিদ মুকুট এ দুই কমিটির অনুমোদন দেন।
জানা যায়,পেকুয়ার রাজাখালী ইউনিয়ন শাখার কমিটিতে আল আব্বাছ সভাপতি, আব্দুর শুক্কুর সাধারণ সম্পাদক ও গিয়াস উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
এছাড়াও আমিন উল্লাহ সিঃসহসভাপতি, ফজল কাদের, জহিরুল ইসলাম, সাহাব উদ্দিন ও নাছির উদ্দিন সহসভাপতি, ইয়াউর রহমান, ইব্রাহিম উল্লাহ যুগ্ন-সাধারণ সম্পাদক, নেজাম উদ্দিন ও কামাল উদ্দিন ও খোরশেদ আলম সহ-সাধারণ সম্পাদক, আবু ছৈয়দ, আক্কাস উদ্দিন, মিজানুর রহমান, হারুনুর রশিদ সহ-সাংগঠনিক সম্পাদক, নুরুল কাদের কোষাধ্যক্ষ, মোঃ ইউনুছ সহ-কোষাধ্যক্ষ, জুনাইদুল ইসলাম প্রচার সম্পাদক, আতিকুর রহমান দপ্তর সম্পাদক, মোঃ ইউনুছ সহ-দপ্তর সম্পাদক, জাহেদুল ইসলাম রিপাত সাহিত্য ও প্রকাশনা, মিনহাজুল ইসলাম সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, আনোয়ার হোসেন ক্রীড়া সম্পাদক, জসিম উদ্দিন সহ-ক্রীড়া সম্পাদক, জসিম উদ্দিন যোগাযোগ সম্পাদক, আবদুল কাদের সহ-যোগাযোগ সম্পাদক, আনছার মিয়া সমাজ কল্যাণ সম্পাদক আবু ছৈয়দ সহ-সমাজ কল্যাণ সম্পাদক, ওমর ফারুক গণশিক্ষা বিষয়ক সম্পাদক, আবদুল হামিদ সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক, মৌলভী আবদুল গফুর ধর্ম বিষয়ক সম্পাদক, মাহমুদুল করিম পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক, মোঃ ইসমাঈল সহ-পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক, রুহুল আমিন শিল্প বিষয়ক সম্পাদক, মোঃ হারুণ সহ- শিল্প বিষয়ক সম্পাদক, মনছুর আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মনিরুল ইসলাম সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, গিয়াস উদ্দিন খোকা ও তৌহিদুল ইসলামকে সম্মানীত সদস্য করা হয়েছে। সদস্য করা হয়েছে যথাক্রমে, তামজিদ সনেট, এনামুল হক, নুর মুহাম্মদ, আনোয়ার হোসেন, সুজাহাঙ্গীর, আব্দুল নুর, রেজাউল করিম, সালাহ উদ্দিন, মোক্তার হোসেন, শহিদুল ইসলাম শান্ত, মোঃ রুবেল, জাহাঙ্গীর আলম, আব্দুল হামিদ, মোফাচ্ছল, আজমগীর, জুনাইদ আমিন, আব্দুল গফুর, আব্দুল মোনাফ, সেলিম উদ্দিন, মোঃ মিনহাজ, ফোরকান, এহেসান, গোলাম শরীফ ও ছাদেকুর রহমান।
উপজেলা শাখার আহ্বায়ক কামরান জাদিদ মুকুট প্রেস নোটে জানিয়েছেন, গত ২৮ অক্টোবর উপজেলা ও ইউনিয়ন বিএনপির উপস্থিতিতে রাজাখালী ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সকলের মতামতের ভিত্তিতে উক্ত ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়াকে দ্রুত মুক্ত ও পেকুয়ার সন্তান সালাউদ্দিন আহমেদকে দেশে ফিরিয়ে আনতে রাজাখালী ইউনিয়ন যুবদলের আওতাধীন সকল ওয়ার্ড কমিটি আগামী ১৫ ডিসেম্বর এর ভিতর দ্রুত গঠন করে আন্দোলনে নেতৃত্ব দেওয়ার আহ্বান জানান।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল উজানটিয়া ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পেকুয়া উপজেলা শাখার আওতাধীন উজানটিয়া ইউনিয়ন শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) পেকুয়া উপজেলা শাখার আহ্বায়ক কামরান জাদিদ মুকুট এ কমিটির অনুমোদন দেন। মাহামুদ ওয়াহিদ জামান সভাপতি, নাছির উদ্দীন সাধারণ সম্পাদক ও মোঃ ছলিম উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
এছাড়াও এহেছানুল হক চৌং সিঃসহসভাপতি, মোঃ ইলিয়াছ, সাদেক হোসেন, আজগর আলী, মো: আলম ও মোহাম্মদ জুবাইরকে সহ-সভাপতি, নাজেম উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, আশেক উল্লাহ, নাছির উদ্দিন, শাখাওয়াত হোসেন, আশেক এলাহী সহ-সাধারণ সম্পাদক, আব্দুল মন্নান, সালাহ উদ্দিন, জাহেদ হোসেন সহ- সাংগঠনিক সম্পাদক, নুর মোহাম্মদ কোষাধ্যক্ষ, জসিম উদ্দিন প্রচার সম্পাদক, আবুল কাশেম সহ-প্রচার সম্পাদক, ইসমাইল খলিল দপ্তর সম্পাদক, হাছান আলী সহ- দপ্তর সম্পাদক, শফিউল আলম সহ- সাহিত্য ও প্রকাশনা  সম্পাদক, ইলাহী বক্স মিজান ক্রীড়া সম্পাদক, শাহাব উদ্দিন সহ-ক্রীড়া সম্পাদক, মোঃ মিজান যোগাযোগ সম্পাদক, এহেছান উদ্দিন সহ-যোগাযোগ সম্পাদক, বেলাল হোসেন সমাজ কল্যাণ সম্পাদক, নুরুল আবছার সহ- সমাজ কল্যাণ সম্পাদক, আব্দু রহিম গণশিক্ষা বিষায়ক সম্পাদক, মোঃ বদিউল আলম ধর্ম বিষয়ক সম্পাদক, মোক্তার আহমদ শ্রম বিষয়ক সম্পাদক, মোহাম্মদ শাহাজান সহ- শ্রম বিষয়ক সম্পাদক, মোঃ রিয়াদুল ইসলাম সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, শামশুল আলম পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক, আক্তার হোসেন সহ পল্লী উন্নয়ন ও সমঃ বিঃ সম্পাঃ, শওকত হোসেন শিল্প বিষয়ক সম্পাদক, নাছির উদ্দীন ত্রাণ ও পূর্ণবাসন বিঃ সম্পাদক, মোঃ এরশাদ সহ- ত্রাণ ও পূর্ণবাসন বিঃ সম্পাদক, আতিকুর রহমান টিপু স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোঃ আলম সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, বদিউল আলম কর্মস্থান বিষয়ক সম্পাদক, জালাল উদ্দিন, মোঃ ইয়াছিন আরফাত, নাছির উদ্দীন (সাবেক এমইউপি), ইমরানুল হক (মানিক), মহসিন, আলী নুরশাদ সম্মানিত সদস্য।
সদস্য যথাক্রমে নুরুল হুদা, মোঃ মানিক, জহিরুল ইসলাম, মোঃ জাফর আলম, কামাল হোসেন, মোঃ আজিজ, নুরুল কাদের (মনু), শহিদুল ইসলাম, রমজান আলী, নুরুল ইসলাম (মেহেদী), সেকান্দর, আব্দুল কাদের, মোহাম্মদ মানিক, মোহাম্মদ মিজান, কুতুব উদ্দিন, আবু বক্কর, আব্দু শুক্কুর সওঃ।
উপজেলা শাখার আহ্বায়ক কামরান জাদিদ মুকুট প্রেস নোটে জানিয়েছেন, গত ২৯ অক্টোবর উপজেলা ও ইউনিয়ন বিএনপির উপস্থিতিতে উজানটিয়া ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সকলের মতামতের ভিত্তিতে উক্ত ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়াকে দ্রুত মুক্ত ও পেকুয়ার সন্তান সালাউদ্দিন আহমেদকে দেশে ফিরিয়ে আনতে উজানটিয়া ইউনিয়ন যুবদলের আওতাধীন সকল ওয়াড কমির্টি আগামী ১৫ ডিসেম্বর এর ভিতর দ্রুত গঠন করে আন্দোলনে নেতৃত্ব দেওয়ার আহ্বান জানান।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri