কক্সবাজারের হোটেল-মোটেল জোনে পর্যটকদের সুবিধায় “ট্যুরিষ্ট হেল্প ডেক্স” চালু

police-1.jpg

কক্সবাংলা রিপোর্ট( ২ ডিসেম্বর) :: শীতের মৌসুমে ভ্রমণপ্রেমী দেশি-বিদেশি লাখ লাখ পর্যটক কক্সবাজারে বেড়াতে আসবে।এ সুযোগে কলাতলীর হোটেল-মোটেল জোনে রুম ভাড়া হিসেবে অতিরিক্ত টাকা আদায়, বুকিং দিয়েও হোটেল রুম না পাওয়া, টিকিট কাটার পরও বাস না থাকা,যানজট, রেস্তোরাঁগুলোতে অতিরিক্ত দামে খাবার বিক্রি, পঁচা-বাসি খাবার পরিবেশন, পর্যটকদের সঙ্গে দোকানিদের খারাপ আচরণ ও আলোকচিত্রী-সিএনজি-টমটম চালকদের হয়রানি যেন নিত্যদিনের ঘটনা।

আর এ সকল হয়রানি রোধে এবং পর্যটকদের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিতকরণে কলাতলীর হোটেল-মোটেল জোনে চালু হয়েছে “ট্যুরিষ্ট হেল্প ডেক্স”।

এ উপলক্ষে ২ ডিসেম্বর সোমবার দুপুরে কলাতলীর হোটেল-মোটেল জোনের সুগন্ধা পয়েন্টে “ট্যুরিষ্ট হেল্প ডেক্স” এর উদ্বোধন করেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এসময় তিনি বলেন,“ট্যুরিষ্ট হেল্প ডেক্স” চালু হওয়ার ফলে অনেকটাই সুবিধা হবে পর্যটকদের। এই ডেস্ক এর মাধ্যমে সকল পর্যটকই প্রয়োজনীয় তথ্য জানতে পারবে।

ট্যুরিস্ট হেলপ দেস্ক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোহাম্মদ শাহজাহান কবির, কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ খাইরুজ্জামান, হোটেল দ্য কক্স টুডের এজিএম আবু তালেব শাহ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri