প্রিয়াঙ্কা-নিকের কোলে সন্তান : তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যমে

pn.jpg

কক্সবাংলা ডটকম(৪ ডিসেম্বর) :: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক দম্পতির বিয়ের এক বছর পূর্ণ হলো। এরইমধ্যে তাদের কোনো এক শিশু। তুলতুলে শিশুকে কোলে নিয়ে খুঁনসুটিতে মেতে ওঠেছেন এই দম্পতি। ছবিটি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

এ নিয়ে বলিপাড়ায় কানাঘুষা চলছে, তোলপাড় চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম বিবাহবার্ষিকীর সময় হঠাৎ করেই একটি ছবি ছড়িয়ে পড়তে শুরু করে অন্তর্জালে। যেখানে নিকের কোলে এক শিশুকে দেখা যায়। নিক ও প্রিয়াঙ্কার সঙ্গে ওই শিশুর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এর আগে প্রিয়াঙ্কার বহুবার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়েছিল। তাকে নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তকূলের। এবার নিক-প্রিয়াঙ্কার ছবির সঙ্গে ওই শিশুকে পৃথকভাবে জুড়ে দেন কোনো ভক্ত। আর সেই ছবিই ভাইরাল হয়ে যায়।

গত বছরের ১ নভেম্বর রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত সেই বিয়ের অনুষ্ঠানে ছিলেন নিকের তিন ভাই জো জোনাস, কেভিন জোনাস, ফ্রাঙ্কি জোনাস ও তাঁদের মা-বাবা। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতে বিয়ে করেন এ দম্পতি।

প্রায় ১০ বছরের জুনিয়রকে বলিউড অভিনেত্রীর বিয়ে করা নিয়ে কম হইচই হয়নি। তবে প্রিয়াঙ্কা এসব সমালোচনা থোড়াই কেয়ার করছেন। পছন্দের মানুষের সঙ্গেই দৃঢ়তার সঙ্গে পথ চলছেন তিনি।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri