বলিউড অভিনেত্রী সারাকে জোর করে চুমু (ভিডিও সহ)

Sara.jpg

কক্সবাংলা ডটকম(১০ জানুয়ারি) :: ওয়ার্কআউট সেরে বাড়ি ফিরছিলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় পাপারাৎজিদের ‘নামাস্তে’ বলে জানাচ্ছিলেন অভিবাদন, ঠিক যেমনটা করে থাকেন হামেশাই। ভক্তদের আবদারে রাখছিলেন সেলফির অনুরোধ। আচমকাই ভিড় ঠেলে একজন ভক্ত ছুটে এলেন সারার কাছে। সারার দিকে হাত বাড়িয়ে হ্যান্ডশেকের কায়দায় সারার হাত চেয়ে নিতেই ঘটে গেল বিপত্তি।

সারার হাত টেনে নিয়ে কিছুটা জোর করেই চুমু খেতে গেলেন সেই ভক্ত। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সারা। ছিটকে গিয়ে সরিয়ে নেন হাত। পাশে থাকা বডিগার্ডও সেই ভক্তকে মারতে উদ্যত হন। পুরো ঘটনাটি ভাইরাল ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার ভিডিও প্রকাশ পেতেই ওই ভক্তের উপর রেগে যান সারা অনুরাগীরা। কমেন্ট সেকশনে একজন লেখেন, “সারা সবসময় তার ফ্যানেদের সঙ্গে ভাল ব্যবহার করেন বলে এই নয় যে তার সঙ্গে যা ইচ্ছা করা যায়।” আরেকজন লেখেন, “সারা ভাল বলে কিছু বলেনি। একজন ফ্যান হিসেবে নিজের লিমিট বোঝা উচিত।”

তবে যেভাবে ঠাণ্ডা মাথায় গোটা পরিস্থিতি সামাল দিয়েছেন অভিনেত্রী তাতে তার প্রশংসায় ফেটে পড়েছেন নেটিজেনেরা। কিছু দিন আগেই মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে মালদ্বীপ ঘুরে এসেছেন সারা। ছুটিতে তার ‘বিকিনি পিকচার’ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। ফিরে এসেই আবার রোজের রুটিনে ফিরে গিয়েছেন অভিনেত্রী। জিম, ওয়ার্কআউট, ছবির শুটিং… সবই চলছে সমানতালে।

ভিডিও:

বিডি প্রতিদিন/কালাম

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri