ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে লিভারপুল,ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি

man_u_chelsea.jpg

কক্সবাংলা ডটকম(১১ জানুয়ারী) :: ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার নিজ নিজ ম্যাচে বড় জয় পেয়েছে লিভারপুল,ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি।টটেনহামকে তাদের ঘরের মাঠে ১-০ গোলে হারিয়ে শিরোপার আরও কাছে চলে এসেছে লিভারপুল। নরউইট সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে বছরের প্রথম জয় পায় ইউনাইটেড। অন্য ম্যাচে বার্নলিকে ৩-০ গোলে হারায় চেলসি।

এদিন বাংলাদেশ সময় রাত ৯টায় নিজ নিজ ম্যাচে মাঠে নেমেছিল ইউনাইটেড ও চেলসি। ওল্ড ট্রাফোর্ডে ইউনাইটেডের হয়ে জোড়া গোল করেন মার্কাস রাশফোর্ড। ইউনাইটেডের জার্সিতে যিনি ২০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন। একটি করে গোল করেছেন মার্শিয়াল ও ম্যাসন গ্রিনউড।

রাশফোর্ডের গোলে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল ওলে গুনার সুলশারের শিষ্যরা। দ্বিতীয়ার্ধে দলটি আদায় করে আরো তিন গোল।

একই সময়ে ঘরের মাঠে খেলতে নামা চেলসি প্রথমার্ধে এগিয়ে যায় ২-০ গোলে। গোল করেন জর্জিনিয়ো ও ট্যামি আব্রাহাম। দ্বিতীয়ার্ধের হাডসন-ওডোই গোল করলে ৩-০ গোলে এগিয়ে যায় দলটি।

এই জয়ে ২২ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থাকল চেলসি। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ইউনাইটেড।

এদিকে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হয়েছিল আর্সেনাল। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। আর্সেনালের হয়ে একমাত্র গোল করা পিয়েরে-এমেরিক আউবামেয়াং দ্বিতীয়ার্ধে মাঠ ছাড়েন লাল কার্ড দেখে। ক্রিস্টালের হয়ে একমাত্র গোলটি করেন জর্ডান আইয়ুর। ২২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আর্সেনালের অবস্থান দশম স্থানে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri