কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গ্রামবাসীর মৃত্যু

caku-murder-coxbangla.jpg

শহিদুল ইসলাম,উখিয়া(১২ জানুয়ারী) :: রোহিঙ্গা সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে এক গ্রামবাসীর মর্মান্তিক অকাল মৃত্যু ঘটেছে। শুক্রবার বিকেলে কক্সবাজারের উখিয়ার জামতলী -১৫ নং রোহিঙ্গা ক্যাম্পের বি- ব্লকে এ খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ এক রোহিঙ্গাকে আটক করেছে।

উখিয়ার পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার বিকেল ৪ টার দিকে জামতলী ক্যাম্পের রোহিঙ্গা সন্ত্রাসীরা স্হানীয় এক গ্রামবাসীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পালংখালী ইউনিয়নের জামতলী গ্রামের মৃত আবু আহাম্মদের ছেলে জাকির হোসেন (৩৪) তার ঘর সংলগ্ন এলাকার ক্যাম্পের ভিতরে ছোট দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। তার দোকান ও ঘরের চারদিকে রোহিঙ্গাদের আবাসন।

রোহিঙ্গারা অনেকটা ইচ্ছে করে তার ঘর ও দোকানের আশপাশে ময়লা আবর্জনা ফেলে থাকে। এ নিয়ে প্রায় সময় রোহিঙ্গাদের সাথে জাকিরের কথা কাটাকাটি হতো।

শুক্রবার (১০ জানুয়ারী) এধরনের ময়লা ফেলার ঘটনায় তর্কাতর্কির এক পর্যায়ে রোহিঙ্গা সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে জাকিরের ওপর হামলা চালায়। রোহিঙ্গারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত জখমী অবস্থায় তাকে ফেলে যায়।

কিছুক্ষণ পর খবর পেয়ে আত্মীয় স্বজনেরা এসে জাকিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্হানীয় হাসপাতাল হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

সেখানে চিকিত্সাধীন অবস্হায় রোববার, (১২ জানুয়ারী) দুপুর ১ টার দিকে মারা যায় বলে নিকটাত্মীয়রা জানান।

এ ঘটনায় ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে সলিম উল্লাহ (৩০) নামের এক রোহিঙ্গাকে আটক করেছেন বলে উখিয়া থানার ওসি মোঃ আবুল মনসুর জানান।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri