কক্সবাজারে চলমান বিভিন্ন প্রকল্প বিষয়ে কউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

IMG_5398.jpg

প্রেস বিজ্ঞপ্তি(১৩ জানুয়ারী) :: কক্সবাজারের সাংবাদিকবৃন্দের সাথে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারী সন্ধ্যায় কউক সম্মেলন কক্ষে কক্সবাজারে তাদের চলমান বিভিন্ন প্রকল্প বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ।

তিনি বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ প্রতিষ্ঠা হতে অদ্যাবধি বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছে। এছাড়া কিছু প্রকল্প বর্তমানে চলমান রয়েছে।

কক্সবাজার শহরের ৩টি পুকুরের সৌন্দর্য বর্ধন এবং প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্প ২টি একই সময়ে গ্রহণ করা হয়। কিন্তু বিভিন্ন দপ্তরের সাথে সমন্বয়, প্রশাসনিক জটিলতা ইত্যাদির কারণে শহরের প্রধান সড়কটি ১৬ জুলাই ২০১৯ তারিখ একনেক সভায় অনুমোদন লাভ করলেও অদ্যাবধি টেন্ডার প্রদান করা সম্ভব হয়নি।

তাই ইতোপূর্বে জনগনের দুর্ভোগের কথা বিবেচনা করে ২ বার আপদকালীন সংস্কার কাজ করা হয় এবং আজকে থেকে আবারো সংস্কার কাজ করা হচ্ছে।

তিনি আরো জানান, প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ সব সময় আন্তরিকতার সাথে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই তিনি এ ব্যাপারে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri