পরিকল্পিত কক্সবাজার বিনির্মাণে কউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

IMG_5417.jpg

সংবাদ বিজ্ঞপ্তি ১৪ জানুয়ারী) :: পরিকল্পিত কক্সবাজার বিনির্মাণের লক্ষ্যে কউকের তালিকাভুক্ত প্রকৌশলী, স্থপতি এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ জানুয়ারী সকাল ১১টায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে কউক চেয়ারম্যান বলেন, পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়ন এবং একটি দুর্নীতিমুক্ত, সহজভাবে সেবা প্রদানের লক্ষ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই তিনি এক্ষেত্রে তালিকাভুক্ত প্রকৌশলী, স্থপতি, গন্যমান্য ব্যক্তিসহ সর্বমহলের সহযোগিতা প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন, আমরা অল্প সময়ের মধ্যে ভুমি ব্যবহার ছাড়পত্র প্রদানের লক্ষ্যে অনলাইন সিস্টেম চালু করা হয়েছে এবং ইমারতের নকশা অনুমোদনের জন্য প্রতি মাসের ০১ টি করে সভা করা হয়।

তিনি জানান, বাংলাদেশের অন্যতম পর্যটন নগরী এই কক্সবাজারকে দেশী-বিদেশী পর্যটকদের কাছে আকর্ষণীয় করে তোলার জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। যথাযথভাবে উক্ত প্রকল্পসমূহ বাস্তবায়নের ক্ষেত্রে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

সভায় উপস্থিত প্রকৌশলী, স্থপতি এবং গন্যমান্য ব্যক্তিবর্গ ইমারতের নকশা অনুমোদন সংক্রান্ত বিভিন্ন সমস্যাদি তুলে ধরেন এবং কউক চেয়ারম্যান পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়ন এবং জনগণের স্বার্থে দ্রুত সময়ের মধ্যে সমস্যাসমূহ উত্তরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লে: কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, সদস্য (প্রকৗশল), কউক; আবু জাফর রাশেদ, সচিব (উপ সচিব), কউক সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri