বলিউডে কার্তিক-সারার সম্পর্ক জোড়া লাগছে : প্রকাশ্যে চুম্বন(ভিডিও সহ)

ks2.jpg

কক্সবাংলা ডটকম(১৬ জানুয়ারী) :: বলিউডে প্রকাশ্যে একে অপরকে গাঢ়ভাবে চুম্বন করলেন সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। বলিউডে কার্তিক আরিয়ান আর সারা আলি খানের প্রেম নিয়ে বিশেষ চর্চা হয়ে থাকে। কিছুদিন আগে পর্যন্ত কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রেম নিয়ে উত্তাল ছিল গোটা বলিউড। কিন্তু হঠাৎ করেই শোনা গিয়েছিল যে তাঁরা নাকি আর কাপল নয়। এমনকি ইমতিয়াজ আলির “লাভ আজকাল ২” এর বাকী কিছু অংশের শুটিংয়ে একসাথে কাজ করতেও অনীহা দেখা গিয়েছিল তাদের মধ্যে।

সমস্ত গুঞ্জনকে উড়িয়ে দিয়ে ফের তাদের একসাথে দেখা গেল। এবার সকলের সামনেই প্রকাশ্যে চুম্বন করতে দেখা গেল কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে। তাদের আগামী চলচ্চিত্র ‘লাভ আজকাল ২’ এর কিছু দৃশ্যের শুটিং করতেই একে অপরকে চুম্বন করতে হয় তাদের। সেই সময়ে তাদের চুম্বনের ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর যা হওয়ার তাই হয়। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টে ভরে যায়।

বেশ কয়েক মাস আগে কার্তিক আরিয়ানের প্রতি সারা আলি খানের ভালোবাসার কথা প্রথম শোনা যায় পরিচালক করণ জোহরের টক শো “কফি উইথ করণে”। সেখানে কার্তিকের প্রতি সারার বিশেষ অনুভবের কথা নিজের মুখে স্বীকার করেন সারা। সারার কেরিয়ারের শুরুতেই ইমতিয়াজ আলির সিনেমা “লাভ আজ কাল ২” এ এই দুজনকে একসাথে কাস্ট করেন পরিচালক। আর মানালির প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যেই নাকি আরও গাঢ় হয় তাঁদের প্রেম।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri