শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম

শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম

Galaxy M32 5G স্মার্টফোন লঞ্চ করল Samsung

শুক্রবার, ২৭ আগস্ট ২০২১
148 ভিউ
Galaxy M32 5G স্মার্টফোন লঞ্চ করল Samsung

কক্সবাংলা ডটকম(২৭ আগস্ট) :: Samsung একটি নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে। নতুন মডেলের স্মার্টফোনটিতে রয়েছে, একটি 5G মিডিয়াটেক প্রসেসর, একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, Samsung-এর নক্স সিকিউরিটি বিল্ট-ইন, ৫০০০ mAh ব্যাটারি এবং একটি সুবিশাল ডিসপ্লে। Galaxy M32 5G মডেলের দাম ২৫,০০০ টাকার মধ্যে এবং এই মডেলটি Mi 10i এবং OnePlus Nord CE এর সঙ্গে প্রতিযোগিতার আসরে নেমে পড়েছে। এই প্রতিবেদনে তিনটি মিড-রেঞ্জ স্মার্টফোন ফোনের ফিচারের তুলনা করা হয়েছে। আরও জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন ।

Samsung Galaxy M32 5G vs Mi 10i vs OnePlus Nord CE: মডেলের দামের তুলনা

Samsung Galaxy M32 5G মডেলের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের প্রারম্ভিক মুল্য ২০,৯৯৯ টাকা। অন্যদিকে Xiaomi Mi 10i মডেলটি অ্যামাজনে পাওয়া যাচ্ছে ২১,৯৯৯ টাকায়। এই মডেলেও রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এই দুটি মডেলের থেকে সামান্য বেশি দাম OnePlus Nord CE মডেলের। অ্যামাজনে OnePlus Nord CE -মডেলের দাম ২২,৯৯৯ টাকা।

Samsung Galaxy M32 5G vs Mi 10i vs OnePlus Nord CE: ডিজাইন এবং ডিসপ্লে

নতুন Samsung Galaxy M32 5G মডেলে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি TFT Infinity-V ডিসপ্লে। তবে এটি এইচডি+ রেজোলিউশনে অপারেট হয়। নতুন এই মডেলে রয়েছে ওয়াটারড্রপ-স্টাইলের নচড ডিসপ্লে। এবং এই মডেলের পিছনে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে, Xiaomi Mi 10i মডেলের ডিসপ্লে তুলনায় কিছুটা বড়। এই মডেলের ডিসপ্লে সাইজ ৬.৬৭ ইঞ্চি, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। কর্নিং গরিলা গ্লাস ৫ সুরক্ষা রয়েছে এই মডেলে। Xiaomi Mi 10i মডেলের ডিসপ্লেতে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেট, NTSC ৮৪ শতাংশ কালার গামুট, ৪৫০nits পিক ব্রাইটনেস এবং ১৫০০: ০১ কনট্রাস্ট রেশিও। এমনকি ডিভাইসটিতে টিইউভি রেনল্যান্ড সার্টিফিকেশন রয়েছে। OnePlus Nord CE মডেলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ৬.৪৩-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে 20: 9 অ্যাসপেক্ট রেশিও এবং 90Hz রিফ্রেশ রেট। এই মডেলে রয়েছে সিঙ্গল পাঞ্চ-হোল ডিসপ্লে।

Samsung Galaxy M32 5G vs Mi 10i vs OnePlus Nord CE: প্রসেসর এবং আরও অনেক কিছু

নতুন Samsung Galaxy M32 5G মডেলে রয়েছে MediaTek Dimensity ৭২০ প্রসেসর। যেটিতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের রয়েছে। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে ১TB পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ বাড়ানোর একটি বিকল্পও রয়েছে এই মডেলে। সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ডিজাইন করা হয়েছে নতুন এই স্মার্টফোনে।

Mi 10i মডেলটিতে রয়েছে Snapdragon ৭৫০G SoC প্রসেসর। এই মডেলেও রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার, IP৫৩ স্প্ল্যাশ-প্রুফ রেটিং। এছাড়াও অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে আই আর ব্লাস্টার এবং ডুয়েল ব্যান্ড স্যাটেলাইট নেভিগেশন। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সঙ্গে মিড রেঞ্জের এই মডেলটি লঞ্চ হলেও বর্তমানে এটি সর্বশেষ অ্যান্ড্রয়েড সংস্করণে আপগ্রেড হয়েছে।

এ মাসেই আসছে নামী সংস্থার বেশ কয়েকটি 5G স্মার্টফোন! একনজরে দেখে নিন তালিকা

অপরদিকে OnePlus Nord CE 5G মডেলটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সঙ্গে অক্সিজেনওএস ১১। এটি Qualcomm Snapdragon ৭৫০G SoC প্রসেসরের সঙ্গে Adreno ৬১৯ GPU দ্বারা চালিত। এই মডেলে রয়েছে ৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারন্যাল স্টোরেজ। এছাড়াও ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং এতে নয়েজ ক্যানসেলশন সাপোর্ট সহ একটি সুপারলিনিয়ার স্পিকার রয়েছে OnePlus Nord CE 5G মডেলে।

Samsung Galaxy M32 5G vs Mi 10i vs OnePlus Nord CE: ক্যামেরা

Samsung Galaxy M32 5G মডেলে রয়েছে একটি ৪৮ এমপি প্রাইমারি সেন্সর-সহ একটি চতুর্ভুজ রিয়ার ক্যামেরা সেটআপ। একটি ৮ এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর, একটি ২ এমপি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ এমপি ডেপথ সেন্সর রয়েছে এই মডেলে। সেলফির জন্য, ফোনটিতে ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Mi 10i মডেলে একটি চতুর্ভুজ রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার মধ্যে একটি ১০৮ এমপি স্যামসাং HM2 সেন্সর এবং একটি ৮ এমপি f/২.২ আল্ট্রা-ওয়াইড সেন্সর রয়েছে যা ১২০-ডিগ্রি ফিল্ড ভিউ সহ রয়েছে। সেটআপটিতে একটি ২এমপি ম্যাক্রো সেন্সর এবং একটি ২ এমপি ডেপথ সেন্সর রয়েছে। ফ্রন্টে রয়েছে f/২.৪৫ অ্যাপারচার-সহ ১৬এমপি ফ্রন্ট সেন্সর।

অন্যদিকে OnePlus Nord CE মডেলে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ৬৪ এমপি প্রাইমারি সেন্সর, একটি ৮ এমপি আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং f/2.4 অ্যাপারচার-সহ একটি ২ এমপি মনোক্রোম সেন্সর রয়েছে এই মডেলে। সেলফির জন্য রয়েছে ১৬ এমপি ‘Sony IMX471’ ক্যামেরা।

ব্যাটারি

নতুন Samsung Galaxy M32 5G স্মার্টফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি সঙ্গে রয়েছে ১৫W ফাস্ট চার্জিং সাপোর্ট। অন্যদিকে Mi 10i মডেলে রয়েছে ৪৮২০ mAh এর ব্যাটারি সঙ্গে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। OnePlus Nord CE মডেলের ব্যাটারি ৪৫০০ mAh। সবকটি স্মার্টফোনেই রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট।

148 ভিউ

Posted ৮:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ আগস্ট ২০২১

coxbangla.com |

এ বিভাগের আরও খবর

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com