বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

খুটাখালী ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

শনিবার, ০৫ আগস্ট ২০১৭
542 ভিউ
খুটাখালী ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

সেলিম উদ্দিন,খুটাখালী(৫ আগষ্ট) :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল চকরিয়া উপজেলার খুটাখালী ৯নং ওয়ার্ড (নয়াপাড়া) বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলে বক্তারা বলেছেন, বর্তমান সরকার আবারও তথাকথিত ৫ জানুয়ারি মার্কা আরেকটি প্রহসনের নির্বাচন করে ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। তারই ধারাবাহিকতায় বিএনপি নেতাকর্মীদের ধরে নিয়ে গিয়ে বিচার বহির্ভূত হত্যাকান্ড, ক্রসফায়ার, গুম-খুন, মামলা-হামলা ও নির্যাতন করে যাচ্ছে।

কিন্তু দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সালাহ উদ্দীন আহমদের হাতকে শক্তিশালী করার জন্য চলমান সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অগ্রণী ভুমিকা রাখবে। দমন-পীড়নের মাধ্যমে কখনো বিএনপি নেতাকর্মীদের গতিপথ রুদ্ধ করা যাবেনা। দেশ ও জাতির উন্নয়ন এবং গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপি সবসময় বলিষ্ট ভুমিকা রেখেছে। বিএনপি নেতারা একবার জেগে ওঠলে জনবিচ্ছিন্ন ভোটারবিহীন অবৈধ সরকার পালানোর পথ খুঁজে পাবেনা।

আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দেবে তাতে বিএনপি নেতাদের অগ্রণী ভুমিকা রাখার এবং খুটাখালীকে বিএনপির ঘাঁটিতে পরিণত করার উদ্ধাত্ত আহবান জানিয়ে ষোড়শ সংশোধনীর পুর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণ মেনে অবিলম্বে শেখ হাসিনা সরকারের পদত্যাগ দাবি করে বক্তারা আরো বলেন, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন, রাজনৈতিক দল এবং রাষ্ট্রীয় বিভিন্ন সংস্থা সহ আরো যেসব বিষয়ে রায়ে উল্লেখ করা হয়েছে, সেসব বিষয়ে রাজনৈতিক দলগুলোর ঐক্যমত্যের দরকার। সবাই মিলে সুষ্ঠু পরিবেশ গড়ে তুলে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশকে রক্ষায় দেশের মানুষের ভাত ও ভোটের অধিকারকে ফিরিয়ে দেয়ার দাবী জানানো হয়।

ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেক কালুর সভাপতিত্বে ও ছাত্রদল নেতা শরিফুল ইসলাম মুন্নার পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে গতকাল শনিবার (০৫ আগষ্ট) বিকেলে নয়াপাড়া কাকলী প্রাথমিক বিদ্যালয় হলরুমে অনুষ্টিত সম্মেলন পরিচালনা করেন ইউনিয়ন যুবদল আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য নাছির উদ্দিন। খুটাখালী ইউনিয়ন বিএনপি আহ্বায়ক এম জাফর আহমদের উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে সম্মেলনের উদ্ভোধন করা হয়।

এতে আমন্ত্রিত প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা বিএনপি সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপি আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ডা. শফিউল আলম শফি।

অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথিদের মধ্যে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ছৈয়দ আলম প্রকাশ আলম, মো: সেলিম, শফিকুর রহমান শফি মেম্বার, সদস্য সচিব ফরিদুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য এনামুল হক, আকতার কামাল, কাজী জাহেদ নেওয়াজ ও বিশেষ বক্তাদের মধ্যে ইউনিয়ন যুবদল আহ্বায়ক আনিছুর রহমান, চকরিয়া উপজেলা যুবদল সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, বিএনপি নেতা হাবিব হাসান চৌধুরী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক মাষ্টার ফখরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাষ্টার বশিউর রহমান ও ইউনিয়ন ছাত্রদল সভাপতি শীষ মুহাম্মদ রাশেল বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে ৮নং ওয়ার্ড বিএনপি সভাপতি ইছহাক মিয়া, ৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি সাবেক মেম্বার আকতার আহমদ,চকরিয়া উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক হাবিব উল্লাহ মিছবাহ, ৯নং ওয়ার্ড যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শফিউল আলম শফি, উপজেলা ছাত্রদল বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু হানিফা মোহাম্মদ শিবলী, প্রবীন বিএনপি নেতা আবু বকর ছিদ্দিক, নুরুল হক, নুরুল আমিন সহ বিএনপি যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের প্রায় ৮ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনে কন্ঠ ভোটে ৯নং ওয়ার্ড বিএনপির (নয়াপাড়া) ১১ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করা হয়। তারা হলেন, সভাপতি আবদুল খালেক কালু, সিনিয়র সহ সভাপতি মো: সেলিম, সাধারণ সম্পাদক এনামুল হক,যুগ্ম সম্পাদক নেজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক রুহুল আমিন, দপ্তর সম্পাদক ছৈয়দ করিম, অর্থ সম্পাদক মোস্তাক আহমদ, ক্রীড়া সম্পাদক সিরাজুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক শাহা আলম।

সম্মেলনে ৯নং ওয়ার্ডের সাবেক সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন জুলু মেম্বারসহ প্রয়াত নেতাকর্মীদের রূহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়েছে। মোনাজাত পরিচালনা করেন তমিজিয়া ডিগ্রি মাদ্রাসার আরবী প্রভাষক ও পূর্বনয়াপাড়া জামে মসজিদ খতিব মাওলানা রশিদ আহমদ। একইদিন বাদে যুহর প্রয়াতদের ইছালে সাওয়াবের উদ্দেশ্যে খতমে কোরআনও পাঠ করা হয়।

542 ভিউ

Posted ১১:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০১৭

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
বাংলাদেশের সকল পত্রিকা সাইট
Bangla Newspaper

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com